কোকোর মৃত্যুবার্ষিকীতে আড়াইহাজারে বিএনপির দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:
বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর ৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমনের উদ্যোগে এবং আড়াইহাজার বিএনপি ও এর অঙ্গসংগঠনের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৪ জানুয়ারি শুক্রবার বাদ আসর আড়াইহাজারের হাইজাদী ইউনিয়নের ইলমদী গ্রামে মাহমুদুর রহমান সুমনের নিজ বাসভবনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আড়াইহাজার উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাশেম ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক ও সাবেক বিআরডিবির চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু, ওয়ারী থানা যুবদলের জয়েন্ট সেক্রেটারি দেওয়ান লিটন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি জহিরুল ইসলাম, বিএনপি নেতা তোতা মেম্বার, তৌহিদুর রহমান তৌহিদ, সোহেল খান, মজিবুর রহমান, হীরন খান, নুরুল ইসলাম, ওলামা দল নেতা নাসির হোসেন, ছাত্রদল নেতা মোহাম্মদ ফারুক, এ এইচ হাসান, রুহুল আমিন, সমির হোসেন, রাসেল মিয়া, আশিকুর রহমান শান্ত, রতন মিয়া প্রমূখ।
এ সময় মরহুম আরাফাত রহমান কোকোর ও এএম বদরুজ্জামান খান খসরু’র বিদেহী আত্মার মাগফেরাত এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি এবং সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।