দৈনিক সময়ের নারায়ণগঞ্জের সম্পাদকের মায়ের ইন্তেকাল, শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পত্রিকার প্রকাশক ও সম্পাদক জাবেদ আহাম্মেদ জুয়েলের মা জোহরা খাতুন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

বুধবার ১৫ জানুয়ারী দুপুর ২টা ৪০মিনিটে বার্ধক্যজনিত কারণে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৬ বছর। তিনি নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশিপুর ইউনিয়নের জামান ডাক্তার বাড়ি এলাকার মৃত নাজির আহাম্মেদ কমান্ডারের স্ত্রী। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৪ মেয়ে, নাতি নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ এশা কাশিপুর বড় জামে মসজিদে মরহুমার জানাযার নামাজ শেষে কাশিপুর ঈদগাহ সংলগ্ন কবরস্থানে মরহুমার মরদেহ দাফন করা হয়।

মরহুমার জানাযার নামাজে বিভিন্ন রাজনৈতিক, ব্যবসায়িক, সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মরহুমার মৃত্যুতে নিউজ নারায়ণগঞ্জ ডটকম, দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পরিবার গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এদিকে শোক প্রকাশ করেছে অনলাইন নিউজ পোর্টাল সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম এর প্রকাশক সম্পাদক মাজহারুল ইসলাম রোকন। মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন তিনি।