আদালত থেকে কারাগার, এখন আমাদের ঠিকানা: কাউন্সিলর খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর মডেল থানায় পুলিশের দায়েরকৃত মামলায় ও বিজয় দিবসের দিন পতাকা মিছিল থেকে পুলিশের উপর হামলার ঘটনায় মামলায় উচ্চ আদালতের আদেশে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিছুর রহমানের আদালতে আত্মসমর্পন করে জামিন পেয়েছেন।

এছাড়া ২০১৪ সালের ৫ জানুয়ারী নির্বাচনের দিন জেলা আওয়ামী লীগ অফিস ও পুলিশ ফাঁড়িতে অগ্নিসংযোগের মামলায় কাউন্সিলর খোরশেদ, বিএনপি নেতা হাসান আহম্মেদ, যুবদল নেতা মাসুদ রানা, জয়নাল আবেদীন, সরকার আলম, মোয়াজ্জেম হোসেন মন্টি, ছাত্রদল নেতা রিয়াদ আহম্মেদ একই দিনে নারায়ণগঞ্জ সহকারী দায়রা জজ আদালতে হাজিরা প্রদান করেন।

জামিন লাভের পরে খোরশেদ আদালত প্রাঙ্গনে উপস্থিত সাংবদিক ও নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আদালত ও কারাগারই এখন আমাদের ঠিকানায় পরিনত হয়েছে। দেশ এখন অগণতান্ত্রিক স্বৈরাচারী পথে হাটছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিই পারে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে। খোরশেদ বলেন, মিথ্যা মামলা দায়ের করে সরকার তার অসহায়ত্ব তুলে ধরছে।

কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকারের পক্ষে জামিন শুনানীতে আইনি লৈড়াইয়ে ছিলেন অ্যাডভোকেট আব্দুল বারী ভূ্ইঁয়া, অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট বোরহান উদ্দীন সরকার, অ্যাডভোকেট আজিজ আল মামুন, অ্যাডভোকেট নুরুল আমিন মাসুম, অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজি রাসেল, অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু ও অ্যাডভোকেট আনোয়ার তালুকদার সহ অন্যান্য বেশকজন আইনজীবী।