সন্তান হারিয়ে শোকাহত বাদল, সমবেদনা জানালেন আব্দুল হাই

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সংসারের বড় ছেলে মোছাব্বীরকে হারিয়ে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল সহ পুরো পরিবার যখন শোকার্ত হয়ে কাতর তখন সমবেদনা জানাতে তাদের বাড়িতে ছুটে যায় জেলা আওয়ামীলীগের নেতারা। জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের নেতৃত্বে আওয়ামীলীগের নেতৃবৃন্দরা সাইফউল্লাহ বাদল সহ তার শোকাহত পরিবারকে সমবেদনাসহ শান্তনা দেন।

৯ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফউল্লাহ বাদলের কাশিপুর খিলমার্কেটস্থ বাড়িতে গিয়ে সমবেদনা জানান।

এসময় আব্দুল হাই সমবেদনা জানাতে গিয়ে সাইফউল্লাহ বাদলকে বলেন, আমি যতদিন ধরে নয়নকে চিনি সে একজন সহজ সরল প্রকৃতির। আওয়ামীলীগের নেতাকর্মীদের দেখলেই তাকে জড়িয়ে ধরেন। তার বাবা একজন আওয়ামীলীগের পরীক্ষিত নেতা। আর সেই বাবার সন্তান নয়নও আওয়ামীলীগকে ভাল বেসে আওয়ামীলীগের নেতাকর্মীদের ভাল বেসে জড়িয়ে ধরেন। আর আমি যতটুকু শুনেছি ফতুল্লা ও শহরে যেখানে আওয়ামীলীগের সভা সমাবেশ হয় সেখানে গিয়ে নয়ন হাজির। তাই আমি জেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে একজন আওয়ামী প্রেমির রুহের আত্মার মাগফিরাত কামনা করছি।

আর এসময় জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা মরহুম নয়নের বড় মেয়েসহ সকল পরিবারের খোজখবরও নেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এমএ রাসেল, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ সাত্তার, হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং অভিভাবক সদস্য সরদার সালাউদ্দিন, হোসিয়ারী সমিতির পরিচালক আমীর উল্লাহ রতন, আওয়ামীলীগ নেতা শহিদউল্লাহ খোকন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।