জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য নারায়ণগঞ্জের তিন নেতা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের জাতীয়পার্টির ৪১জন প্রেসিডিয়াম সদস্যের মধ্যে ৩৭ জনের নাম ঘোষণা করেছেন। জাতীয় পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং পার্টির গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারা মোতাবেক পার্টি চেয়ারম্যান ৬ জানুয়ারি সোমবার প্রেসিডিয়াম সদস্যদের এই নাম ঘোষণা করেন।

যেখানে নারায়ণগঞ্জ থেকে জাতীয়পার্টির তিন নেতাকে প্রেসিডিয়াম সদস্য হিসেবে নির্বাচিত করা হয়। যার মধ্য থেকে একজন প্রেসিডিয়াম সদস্য এমপি লিয়াকত হোসেন খোকাকে ঢাকা বিভাগে অতিরিক্ত মহাসচিব পদে নিয়োগ দেয়া হয়।

জাতীয় পার্টির প্রেসিডিয়ামে যাদের অন্তর্ভূক্ত করা হয়েছে তারা হলেন মোঃ আবুল কাশেম (টাঙ্গাইল), হাফিজ উদ্দিন আহমেদ (ঠাকুরগাঁও), গোলাম কিবরিয়া টিপু (বরিশাল), সাহিদুর রহমান টেপা (গোপালগঞ্জ), এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম (মুন্সিগঞ্জ), অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী এমপি (চট্টগ্রাম), ফখরুল ইমাম এমপি (ময়মনসিংহ), সৈয়দ মুহাম্মদ আব্দুল মান্নান (মানিকগঞ্জ), মাসুদ পারভেজ সোহেল রানা (বরিশাল), হাবিবুর রহমান (গাইবান্ধা), মিঃ সুনীল শুভ রায় (খুলনা), এসএম. ফয়সল চিশতী (কুমিল্লা), মীর আব্দুস সবুর আসুদ (ঢাকা), মাহমুদুল ইসলাম চৌধুরী (চট্টগ্রাম), হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন (ঢাকা), মোঃ আজম খান (গাজীপুর), এটিইউ তাজ রহমান (সিলেট), সোলায়মান আলম শেঠ (চট্টগ্রাম), নাসরিন জাহান রতনা এমপি (পটুয়াখালী), আব্দুর রশীদ সরকার (গাইবান্ধা), সফিকুল ইসলাম সেন্টু (ঢাকা), ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী (গাইবান্ধা), পীরজাদা শফিউল্লাহ আল মনির (টাঙ্গাইল), লেঃ জেঃ (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী (ফেনি), মোস্তাফিজুর রহমান মোস্তফা (রংপুর), রেজাউল ইসলাম ভূঁইয়া (বি-বাড়িয়া), মিজানুর রহমান (বরগুনা), সৈয়দ দিদার বখ্ত (সাতক্ষিরা), নাজমা আখতার এমপি (ফেনি), আব্দুস সাত্তার মিয়া (গাজীপুর) , আলমগীর সিকদার লোটন (নারায়ণগঞ্জ), ইমরান হোসেন মিয়া (চাঁদপুর), মেজর (অব.) রানা মোঃ সোহেল এমপি (নীলফামারী), লিয়াকত হোসেন খোকা এমপি (নারায়ণগঞ্জ), একেএম সেলিম ওসমান (নারায়ণগঞ্জ), নাসির মাহমুদ (ঝালকাঠি) এবং মোঃ জহিরুল ইসলাম (টাঙ্গাইল)।

এ ছাড়াও ৮ জন অতিরিক্ত মহাসচিব:

উল্লেখিত প্রেসিডিয়াম সদস্যদের মধ্য থেকে গঠনতন্ত্রের ধারা ২০ এর ২/ক উপধারা মোতাবেক ৮ জনকে ৮ বিভাগের জন্য অতিরিক্ত মহাসচিব নিয়োগ করা হয়েছে। যাদের মধ্যে অতিরিক্ত মহাসচিব নিয়োগ করা হয়েছে তারা হলেন : গোলাম কিবরিয়া টিপু (বরিশাল বিভাগ), সাহিদুর রহমান টেপা (খুলনা বিভাগ), এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম (রাজশাহী বিভাগ), ফখরুল ইমাম (ময়মনসিংহ বিভাগ), এটিইউ তাজ রহমান (সিলেট বিভাগ), ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী (রংপুর বিভাগ), রেজাউল ইসলাম ভূঁইয়া (চট্টগ্রাম বিভাগ) এবং লিয়াকত হোসেন খোকা (ঢাকা বিভাগ)।