রাত ১২টা ১ মিনিটে মুজিববর্ষ বরণ উদযাপন করলেন ইব্রাহীম মোল্লা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর থানাধীন সৈয়দপুর মধ্য এলাকায় জয় স্টারের পক্ষ থেকে ও জেলা যুবলীগের সদস্য ও গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি তরুণ সমাজ সেবক ইব্রাহীম মোল্লার নেতৃত্বে নানা আয়োজনে মুজিববর্ষ উদযাপন করা হয়।

১ জানুয়ারি রাত ১২টা ১ মিনিটে সৈয়দপুর মধ্য পাড়া ব্যপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কেক কেটে মুজিব বর্ষ উদযাপন করা হয়। মুজিববর্ষ বরণ উপলক্ষে এর আগে দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

যুবলীগ নেতা ইব্রাহীম মোল্লা বলেন, আগামী ১৭ মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী। নতুন এই বছরকে বর্তমান সরকার ঘোষণা দিয়েছে মুজিববর্ষ হিসেবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকীর এই বছর বাঙালী জাতির জীবনে অভূতপূর্ব সাফল্য নিয়ে আসুক এই কামনা করি।

তিনি আরও বলেন, মুজিববর্ষের নানা আয়োজনের মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও ১৫ আগষ্ট জাতির জনকের শহীদ পরিবারের সদস্যের আত্মার মাগফেরাত কামনা করা হয়। বর্তমান প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার নেত্রী, গণতন্ত্রের মানস কন্যা শেখ হাসিনা ও নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দৌলত শিকদার, কামাল হোসেন, রহমান পাঠান, রফিকুল ইসলাম রফিক মেম্বার, মিলন হোসেন, রহমান পাঠান, মোকলেছ, রাজিব ও তার বন্ধুমহল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সারাদিনের নানা আয়োজনের মধ্যে সন্ধ্যার পরে এলাকার যুবক ও তরুণদের অংশগ্রহণে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।