র‌্যাবের অভিযানে ১৬ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ১

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) নরসিংদী জেলায় অভিযান চালিয়ে ১৬ কেজি গাঁজা উদ্ধার করেছে। ওই সময় এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ১ জানুয়ারি বুুধবার বিকেলে র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, ১ জানুয়ারি বিকেলে নরসিংদী জেলার সদর থানাধীন পাঁচদোনা মোড়স্থ নরসিংদী টু ঢাকা মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে নরসিংদী হতে ঢাকাগামী মেঘালয় লাক্সারী পরিবহনের একটি বাসে তল্লাশী করে ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং মাদক ব্যবসায়ী মোঃ জাকির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, আসামী মোঃ জাকির হোসেনের বাড়ী কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন পূর্ণমতি এলাকায়। গ্রেপ্তারকৃত আসামী দীর্ঘদিন ধরে নরসিংদী, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।

জিজ্ঞাসাবাদে সে আরোও স্বীকার করে যে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে কুমিল্লা সীমান্ত দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বাংলাদেশে প্রবেশ করায় এবং বিভিন্ন কৌশলে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।