স্বাধীন ভোটাধিকার প্রয়োগের সুযোগ করে দিতে হবে: ডিসি রাব্বী মিয়া

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, এবারের নির্বাচন আমাদের জাতীয় জীবনের খুবই গুরুত্বপূর্ণ একটি অধ্যায়। এটা আমাদের সমগ্র বাংলাদেশের নির্বাচন। অতএব এমন কিছু করা যাবেনা যেন জনগণ আমাদের কাছ থেকে আস্থা হারিয়ে ফেলে। নির্বাচন অবাধ ও সুষ্ঠতা পেতে যত কিছু দরকার জেলা প্রশাসন তার ব্যবস্থা করবে। জনগণের নিরাপত্তায় যত ব্যবস্থা প্রয়োজন আমরা তা সর্বোচ্চ দিয়ে চেষ্টা করব।

২০ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে বন্দর উপজেলা পরিষদ মিলনায়তনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন রাব্বী মিয়া।

তিনি আরো বলেন, যে কোন মূল্যে এ নির্বাচনে সকলের স্বাধীন ভোটাধিকার প্রয়োগের সুযোগ করে দিতে হবে। নিজেদের পরিবারের কথা ভেবেও যার যার অবস্থান ঠিক রাখতে হবে। কোনক্রমেই নিজের অবস্থান থেকে সরে থাকা যাবেনা।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারীর সভাপতিত্বে কর্মশালায় উপস্থিত ছিলেন বিজিবির অপারেশন অফিসার মেজর মোঃ নাসিরউদ্দিন, নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার আতাউর রহমান, নাারায়ণগেঞ্জর অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) মনিরুল ইসলাম, বন্দর থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর আজহারুল ইসলাম সরকার ও মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তরিকুল আলম জুয়েল প্রমুখ।