কোন প্রতিশ্রুতি দিতে পারবো না: সেলিম ওসমান

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

আগামী ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনের মহাজোট মনোনীত প্রার্থী সেলিম ওসমানকে সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের নন্দীপাড়া এলাকা থেকে সব থেকে বেশি ভোট দিয়ে বিজয়ী করার অঙ্গিকার করেছেন অত্র এলাকাবাসী।

২০ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বর উপলক্ষ্যে এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত এলাকাবাসী অনুষ্ঠানের প্রধান অতিথি একাদশ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসন থেকে মহাজোট মনোনীত প্রার্থী সেলিম ওসমানকে এমন প্রতিশ্রুতি দেন।

সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফি উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি সেলিম ওসমান দু একটি কথা বলেই উপস্থিত সাধারণ মানুষকে মঞ্চে ডেকে তুলেন। এরপর তাদের কাছ থেকে এলাকার বিদ্যমান সমস্যা এবং বিগত সময়ে তার ভুল ভ্রুটি এবং প্রত্যাশিত উন্নয়ন করতে পেরেছেন কিনা সে বিষয়ে জানতে চান।

এ সময় সেলিম ওসমান বলেন, এমপি হিসেবে আমি যেই কাজগুলো করতে পারবো- যেমন আপনাদের এলাকার স্কুল, মাদ্রাসা, হিন্দু ধর্মীয় প্রতিষ্ঠান। আর রাস্তাঘাট ড্রেনের কাজ করতে পারবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। যার প্রতিনিধি আপনাদের এলাকার সন্তান কাউন্সিলর শফিউদ্দিন। তাই আপনাদের মধ্যে থেকে একজন আসেন যিনি এলাকার সমস্যাগুলো নিয়ে বলবেন আমাকে হুকুম করবেন।

এসময় সেলিম ওসমানের আহবানে একজন বৃদ্ধ সেলিম ওসমান মঞ্চে উঠে তাদের এলাকার ৩০নং শেরেবাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংকীর্ন জায়গাটিকে প্রশস্তকরন এবং তিন তলা মসজিদটির ছাদ ঢালাই সহ কয়েকটি সমস্যার কথা তুলে ধরেন। পরিপ্রেক্ষিতে এমপি সেলিম ওসমান বলেন, নির্বাচন চলাকালীন সময় আমি কোন প্রতিশ্রুতি দিতে পারবো না। তবে আমি যদি আগামীতে এমপি না হতে পারলেও আপনাদের সাথে নিয়েই সকল সমস্যার সমাধান করা হবে।

এলাকার যুব সমাজের উদ্দেশ্যে তিনি বলেন, যুবকদের ঘরে বসে থাকার দিন শেষ। তোমরা ট্রেনিং নাও, কাজ করো উপার্জন করো। তোমাদের শ্রমের ঘামে বাংলাদেশ এগিয়ে যাবে। কোনো কাজকে ছোট দেখার মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে। প্রতিটি পরিবার থেকে উপার্জনক্ষম ছেলে মেয়ে গড়ে তুলতে হবে।

মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন- সংরক্ষিত আসনের এমপি অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, জেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা এমএ সাত্তার, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, শামসুজ্জামান ভাষানী, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, অ্যাডভোকেট মাহমুদা মালা, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ড. শিরীন বেগম, মহানগর যুব মহিলা লীগের সভাপতি ইসরাত জাহান খান স্মৃতি প্রমুখ।