আলীরটেকের মুক্তারকান্দি গ্রাম পঞ্চায়েত কমিটির পূনর্গঠন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেকের মুক্তারকান্দি গ্রামের সকলের সম্মতিক্রমে পঞ্চায়েত কমিটির পূনর্গঠন করা হয়েছে। বিশিষ্ট ব্যবসায়ী জয়নাল আবেদীনকে পঞ্চায়েত কমিটির প্রধান করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

১৫ নভেম্বর শুক্রবার বিকেলে মুক্তারকান্দি পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে পঞ্চায়েত কমিটির সভায় সকলের সম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করা হয়।

মুক্তারকান্দির পঞ্চায়েত কমিটিতে হলেন- আমান উল্লাহ, আব্দুল কাদির মৃধা, জব্বার বেপারী, কামাল হোসেন, বাচ্চু মিয়া, শরীফ উদ্দিন, মোঃ রহিম উদ্দিন, সেকান্দর আলী, মোশারফ হোসেন, কাজী মজিবুর রহমান, সিদ্দিকুর রহমান, মোজাম্মেল হোসেন রতন বারী, আফজাল হোসেন লিটন, জাকির হোসেন, আব্দুল কাদির বেপারী, মোঃ বাবুল মিয়া, শাহজালাল ও নজরুল ইসলাম।

এদিকে পঞ্চায়েত কমিটির সভা ও কমিটি গঠনের পর মুক্তারকান্দি গ্রামকে একটি আদর্শ গ্রাম হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে শপথ গ্রহণ করেন। আর শপথ বাক্য পাঠ করান মাওলানা জমিরউদ্দীন ফারুকী।

আর পঞ্চায়েত কমিটির সভা ও কমিটি গঠনে সার্বিক সহযোগিতা করেন আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ শাহীন রাজু ও আলীরটেক ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য ইকবাল মাহমুদ।

পঞ্চায়েত কমিটির প্রধান জয়নাল আবেদীন বলেন, গ্রামের সকলের সম্মতিক্রমে আমাকে পঞ্চায়েতের প্রধান করা হয়েছে। গ্রামের সকলকে সাথে নিয়ে গ্রামকে মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত একটি আদর্শ গ্রাম হিসেবে প্রতিষ্ঠা করতে কাজ করে যাবো। কোন ধরণের অনিয়ম কাজ আমি নিজে করবো না এবং কাউকে করতে দিবো না এ শপথ নিয়ে আমি আমার দায়িত্ব পালন করতে চাই।