সাদেক হোসেন খোকার মৃত্যুতে মাহমুদুর রহমান সুমনের শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও আড়াইহাজার উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমন। ৪ নভেম্বর সোমবার এক বিবৃতিতে সুমন এই শোক প্রকাশ করেন।

তিনি বিবৃতিতে বলেন, সাদেক হোসেন খোকার মৃত্যু আমাদের কাছে অত্যন্ত কষ্টের ও পরিতাপের। তিনি শুধু একজন রাজনীতিবিদই ছিলেননা, বীর মুক্তিযোদ্ধাও বটে। তাছাড়া তিনি ছিলেন একজন প্রখ্যাত ক্রীড়া সংগঠক। সর্বোপরি তিনি ছিলেন একজন জনদরদি মানুষ। তার এই অকালে চলে যাওয়া শুধু আমাদের দলের জন্যই নয়, দেশের জন্যও বড় ক্ষতি হয়ে গেল। তার এই চলে যাওয়ায় যে শূন্যতার সৃষ্টি হবে তা পূরণ হওয়ার নয়!

তিনি আরও বলেন, তিনি ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। ক্যান্সারের চিকিৎসা নিতেই তিনি আমেরিকায় গিয়েছিলেন। সেখানে প্রতি সপ্তাহে তাকে নানান রকম চিকিৎসা নিতে হতো। যে কারণে আর দেশে ফিরতে পারেননি তিনি। তিনি বলেন, আমি মনে শুধুমাত্র অবিভক্ত ঢাকার মেয়র হিসেবে নন, ঢাকার মানুষ, তথা সারা বাংলাদেশের প্রতিটি মানুষ দলমত নির্বিশষে তাকে শ্রদ্ধাভরে আজীবন একজন আদর্শবান রাজনীতিবিদ হিসেবে রাখবেন।

জানাগেছে, বিএনপি নেতা সাদেক হোসেন খোকা নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ নভেম্বর সোমবার বাংলাদেশ সময় দুপুর ১:৫০ মিনিটে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহির রাজিউন)।