সাদেক হোসেন খোকার ইন্তেকাল, জেলা বিএনপির শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। ৪ নভেম্বর সোমবার এক বিবৃতিতে জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক অধ্যাপক মামুুন মাহামুদ এ শোক প্রকাশ করেন।

বিবৃতিতে বলা হয়, ৪ নভেম্বর সোমবার বাংলাদেশ সময় দুপুর ১:৫০ মিনিটে বাংলাদেশের অন্যতম কৃতি সন্তান, স্বাধীনতা যুদ্ধের বীর মুক্তিযোদ্ধা, অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র, বিএনপির অন্যতম ভাইস চেয়ারম্যান, ঢাকা মহানগর বিএনপির সাবেক সভাপতি সাদেক হোসেন খোকা নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহির রাজিউন)। এই মহান জাতীয় নেতার মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির এবং সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।

এক শোকবার্তায় তারা আরও বলেন, সাদেক হোসেন খোকা বাংলাদেশের একজন কীর্তিমান মহানায়ক ছিলেন, বাংলাদেশের স্বাধীনতার যুদ্ধ সহ বহু আন্দোলন সংগ্রামের অগ্রপথিক ছিলেন তিনি। ঢাকা সিটির আধুনিকায়নে মেয়র খোকার বিভিন্ন যুগান্তকারী উন্নয়নের পদক্ষেপ ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে। দেশ ও দলের প্রতি উনার কল্যাণময় ত্যাগের কথা বিএনপি ও দেশের জনগণ আজীবন স্মরণ রাখবে। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহতালা সাদেক হোসেন খোকাকে জান্নাত নসিব করুন।