আড়াইহাজারে কৌশলে স্বামীর পুরুষাঙ্গ কেটে নিল স্ত্রী!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ইসলাম (৩৫) এক নামে এক স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়েছেন স্ত্রী। ইসলামকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সোমবার ভোর ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

তিনি স্থানীয় নৈকাহন এলাকার আব্দুল রউফ মিয়ার ছেলে। আহত ইসলাম আড়াইহাজার পৌরসভা বাজারে একটি টেইলাসের শ্রমিকের কাজ করছেন। পাশাপাশি তিনি স্থানীয় পিকিং সুপার মার্কেট মসজিদের ইমামতিও করছেন বলে জানা গেছে। ঘটনার পর অভিযুক্ত স্ত্রী ছনিয়া (২৮) বাড়ি থেকে পালিয়ে গেছেন। তিনি স্থানীয় ব্রাহ্মন্দী ইউপির লস্করদী এলাকার মান্নানের মেয়ে।

আহতের মা আছিয়া বেগম জানান, তার পুত্রবধূর সঙ্গে ছেলে ইসলামের নানা বিষয় নিয়ে বিরোধ ছিল। এরই জেরে প্রায় সময় স্ত্রী তাকে মারধরও করতো। ফজরের নামজ শেষে ঘুমাতে যায়।

তিনি আরও জানান, হাত-পা টিপে দেওয়ার কথা বলে স্ত্রী তার স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেন। ডাক-চিৎকারে পরিবারের সদস্যরা এগিয়ে আসলে ছনিয়া ঘর থেকে পালিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক খালেদা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।