পল্লী বিদ্যুতে পূর্বের মত গ্রাহক ভোগান্তি নেই: বন্দরে ডিজিএম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-১ পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে দুর্নীতি প্রতিরোধে বিদ্যুৎ গ্রাহক ও সংযোগ প্রত্যাশীদের সাথে উঠান বৈঠক ও গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। ৪ নভেম্বর সোমবার সকাল ১০টায় সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ড কার্যালয়ে এ গণশুনানী অনুষ্ঠিত হয়।

এ সময় নারায়ণগঞ্জ-১ পল্লী বিদ্যুৎ সমিতির বন্দর জোনাল অফিসের ডিজিএম আশরাফুল আলম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার।

সভাপতির বক্তব্যে ডিজিএম আশরাফুল আলম খান বলেন, জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ। আমাদের এ উদ্যোগকে স্বাগত জানানো উচিৎ। প্রিপেইড মিটার সংযোগে গ্রাহকরা প্রথমে একটু বিড়ম্বনা মনে করলেও এখন অনেকেই এই সংযোগের জন্য অফিসে ভীড় জমাচ্ছে। পূর্বের মত এখন আর গ্রাহক ভোগান্তি নেই। কেননা মানুষ সচেতন হয়েছে।

তিনি বলেন, সেবামূলক এ খাতের সর্বোচ্চ সেবা নিশ্চিতকরণে কর্মীরা আজ মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। গ্রাহক সেবা ঘরে ঘরে পৌছে দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

এ সময় উপস্থিত ছিলেন- বন্দর জোনের পল্লী বিদ্যুৎ সমিতির ওয়ারিং ইন্সপেক্টর শেখ মুজিবুর রহমান, শিক্ষক নেতা শেখ কামাল, নাট্যকর্মী খালিদ সাইফুল্লাহ, আওয়ামীলীগ নেতা নাজমুল, ইলেকট্রিশিয়ান মেজবাহ উদ্দিন মেজু ও সোহেল রিয়াদ সহ গ্রাহকেরা।