ফতুল্লার বক্তাবলী রামনগর একতা ক্লাবের কমিটি গঠন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বক্তাবলী এলাকার সামাজিক সংগঠন রামনগর একতা ক্লাবের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি কমিটি গঠন করা হয়েছে। সকল সদস্যদের সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। ১ নভেম্বর শুক্রবার রাতে রামনগরে ঘরোয়া ভাবে আলোচনা করে ক্লাবের এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সুমন পারভেজকে সভাপতি ও খোরশেদ আলমকে সাধারণ সম্পাদক করে কমিটির ঘোষণা করা হয়। কমিটিতে ৯ সদস্যের উপদেষ্টা কমিটিও রাখা হয়েছে। কমিটির প্রধান উপদেষ্টা হয়েছেন মাশফিকুর রহমান শিশির।

কমিটির অন্য উপদেষ্টারা হচ্ছেন- রুস্তম আলী, আব্দুল আজিজ, শাহীন, মামুন মেহেদী, হমিদ উল্লাহ, আহম্মদ আলী, রাব্বি মিয়া ও শাহ আলম।

এদিকে কমিটির সহসভাপতি সাইফুল ইসলাম, ইয়ার হোসেন, মো. ইয়াছিন, আলমগীর হোসেন, মো. নবী উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক মো. রতন, সহসাংগঠনিক সম্পাদক মো. ইয়ামিন, কোষাধ্যক্ষ আবু হানিফ, সহ-কোষাধ্যক্ষ শাহীন আলম, ক্রীড়া সম্পাদক মোক্তার হোসেন সুজন, সহ-ক্রীড়া সম্পাদক সোহেল, প্রচার সম্পাদক মো. জুয়েল, সহ প্রচার সম্পাদক তানভীর হোসেন, দপ্তর সম্পাদক মো. শওকত আলী, সহ-দপ্তর সম্পাদক মো. জোবায়ের, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. ইমান হোসেন, সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. নুর নবী, ধর্ম বিষয়ক সম্পাদক মো: জাবেদ আলম, সহ ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো: ইমরান হোসেন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো: নাজমুল হোসেন, সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো: আওলাদ হোসেন, আপ্যায়ণ সম্পাদক আলী আক্কাস, সহ আপ্যায়ণ সম্পাদক নুরে আলম, গণযোগাযোগ ও আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মো. অমিত, সহ গণযোগাযোগ ও আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মো: নাঈম, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম, সহ স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইমরান হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: শাহরিয়ার বাতেন, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক : জাকারিয়া।

কমিটিতে কার্যকরী সদস্য হয়েছেন-দিদার হোসেন, আল আমিন, মাসুম, সাদ্দাম হোসেন, সহিদুল ইসলাম, কাউসার, ইমরান সানি, রুহুল আমিন, মো: রাজন, তন্ময় ইসলাম লিখন, মিয়া চান, মো: আফরান, মো: শামীম, মো: মিলন, রুকন, রিফাত, আনোয়ার হোসেন, সাজেদুল ইসলাম হৃদয় ও মো: রায়হান।