বন্দরে মানবাধিকার কাউন্সিলের অভিষেক ও সংবর্ধনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল (বাবাকা) বন্দর থানা শাখার অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ২ নশে^র শনিবার বিকেলে মদনগঞ্জ প্রধাণ সড়কে এ অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল জেলা শাখার সভাপতি ফয়েজ উদ্দিন আহমদ লাভলু।

প্রধান অতিথির বক্তব্যে ফয়েজ উদ্দিন আহমদ লাভলু বলেন, মানব সেবা পরম ধর্ম। মানুষ মানুষের জন্য এগিয়ে আসবে এটাই তার নৈতিক দায়িত্ব। এ দায়িত্ব পালণ করতে একটি সংগঠনের মাধ্যমে আবদ্ধ হতে হয়। যে সংগঠন সবসময় নির্যাতিত, অবহেলিত মানুষের পাশে থেকে প্রতিবাদ করবে ও তার অধিকারটুকু তাকে পেতে সহায়তা করবে সে সংগঠনটির নাম মানবাধিকার সংগঠন।

তিনি আরো বলেন, আমি বন্দর থানা বামাকা’র কার্য্যক্রমে অভিভূত ও বিমোহিত হয়েছি। আপনারা সমাজের কল্যাণকর কাজে এগিয়ে যান। আমার পক্ষ থেকে আমি সর্বাত্বক সহায়তা করব ইনশাআল্লাহ। মানুষের জন্য কাজ করে যান আপনাদের সুনাম এমনিতেই চলে আসবে। এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বন্দর থানা বামাকার সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু।

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল বন্দর থানা শাখার সভাপতি কাজিম উদ্দিন প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা মানবাধিকার কাউন্সিলের সাধারণ সম্পাদক এম আর হায়দার রানা, নারায়ণগঞ্জ মহানগর বামাকার শাহিনুল ইসলাম টিটু, বন্দর উপজেলা পরিষদ চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস-চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, নাসিক ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূঁইয়া, বন্দর থানা বামাকার সিনিয়র সহ-সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ ও বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম।

বন্দর থানা বামাকার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল মামুন ও পাঠাগার বিষয়ক সম্পাদক রবিউল আউয়াল রবি ও সদস্য মতিন মাতবরের সার্বিক তত্ত্বাবধানে আরো উপস্থিত ছিলেন- মহানগর বামাকার নেতা মিজানুর হোসেন খোকন, সৈকত, বামাকা বন্দর থানা শাখার উপদেষ্টা আব্দুল আজিজ মিয়া, মোখলেছুর রহমান চৌধুরী, সেলিম মিয়া, আলমগীর হোসেন, মফিজুল ইসলাম মফিজ, কফিল উদ্দিন, সহ-সভাপতি আনিসুজ্জামান আনিস, ফারুক আহমেদ মাসুম, মোঃ আবদুর জব্বার সরদার, আওয়ামীলীগ নেতা মোঃ সোহেল প্রমূখ।