জুয়েল মোহসীনকে নিয়ে যা লিখলেন আইনজীবী!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:
নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ১২’শ আইনজীবীর জন্য ৮তলা বিশিষ্ট ডিজিটাল বার ভবনের প্রথম তলার ছাদ ঢালাই সম্পন্ন হওয়ার পর আদালতপাড়ায় আইনজীবীদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌসু জুয়েল ও সেক্রেটারি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া। এদিকে বাের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি সন্তোষ প্রকাশ করে অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান খোকন নামে এক আইনজীবী তার ফেসবুকে একটি স্ট্যাটাজ দিয়েছেন।
সভাপতি ও সেক্রেটারির ছবি এবং সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম অনলাইনে প্রকাশিত একটি সংবাদ পোস্ট করে ওই আইনজীবী লিখেছেন, কিছু পেলে সবাই খুশি হয়। কিন্তু এটা মামলা পাওয়া নয়। আইনজীবীর মামলার ফাইলটি নিয়ে ১টি মনোরম পরিবেশে বসে মানুষের সমস্যা সমাধান করার ১টি ডিজিটাল স্থান/বার ভবন/ চেম্বার/চেয়ার মোয়াক্কেল সহ আইনজীবীদের সামনে চোখের পলকে উপহার দেওয়া ৪টি খানি কথা নয়।
তিনি আরও লিখেন, একেই বলে ডিজিটাল গতি। তাইতো সকলে বলে ডিজিটাল সভাপতি সেক্রেটারী। যাদের মধ্যে প্রধানমন্ত্রীর মতো উন্নয়নে বিশ্বাসী মনোভাব। যারা উন্নয়ন করে অপরে কল্যাণের জন্য সকলে তাদের পাশে থাকা উচিত। কারন তারা আপনাকে স্মার্ট/ডিজিটাল উপহার দিবে।