মামলা হামলা মোকাবেলা করে আন্দোলনে নামবে বিএনপি: রুহুল আমিন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার বলেন, গত নিবার্চনে বিএনপির নেতাকর্মীদের নিবার্চনের মাঠ থেকে দুরে রাখার জন্য সারাদেশে হাজার হাজার গায়েবী মামলায় লক্ষ লক্ষ নেতাকর্মীদের আসামি করা হয়ে ছিল। ইনশাহআল্লাহ আমরা আইনের মাধ্যমে এই সব মিথ্যা মামলা মোকাবেলা করেছি এবং অচিরেই সারাদেশের নেতাকর্মীরা বেগম খালেদা জিয়ার মুক্তির এক দফা আন্দোলন ঝাপিয়ে পরবে এবং বাংলাদেশের গণতন্ত্রের মা তিনবারের সফল সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিডনাইট সরকারের কারাগার থেকে মুক্ত কর আনবো।

৩১ অক্টোবর বৃহস্পতিবার নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানা পুলিশের দায়েরকৃত একটি মামলায় আদালতে হাজিরা শেষে উপস্থিত নেতাকর্মী ও সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন বিএনপির এই নেতা। ২০১৫ সালের দায়েরকৃত মামলায় নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিমিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রুহুল আমিন সিকদার সহ বিএনপি ৩৭ জন নেতাকর্মী হাজিরা দেন। মামলায় আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খাঁন।

অন্যান্য আসামিরা হলেন- নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সেলিম, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সরকার আলম, যুবদল নেতা দেলোয়ার হোসেন, ইসমাইল মাষ্টার, আফজাল হোসেন, বিএনপি নেতা মিছির আলী, শ্রমিক দল নেতা নুরু মোহাম্মদ সহ ৩৭ জন নেতাকর্মী।