বক্তাবলীতে একতা ক্লাবের ৩০বছর পূর্তি, আন্ত:ফুটবল টুর্নামেন্ট

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী বলেছেন, মাদক সহ সকল ধরণের কু-সংস্কার থেকে দুরে রাখার জন্য খেলাধুলার বিকল্প নাই। খেলাধুলার মাধ্যমে সমাজের যুবকরা অপরাধ থেকে দুরে থাকে। তাই বক্তাবলীর প্রতিটি পাড়া মহল্লায় সব সময় যেন খেলাধুলার আয়োজন করে যুবকদের উৎসাহিত করে। আমাদের বিশ্বাস করতে হবে খেলাধুলার মাধ্যমে সমাজে অপরাধ প্রবণতা দুর করে। তাই আমাদের সকলের উচিৎ সকল কাজের উর্ধ্বে খেলাধুলাকে প্রাধান্য দিতে হবে।

২৬ অক্টোবর শনিবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলীর রামনগর এলাকার সামাজিক সংগঠন একতা ক্লাবের ৩০বছর পূর্তি উপলক্ষে এল.ই.ডি টিভি আন্ত:ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আজকের খেলা দেখে আমার মনে হলো বক্তাবলীর ছেলেরা গ্রামের সন্তান হলেও খেলাধুলায় তারা পিছে নাই। আমাদের ছেলেরা ভাল খেলাধুলা করে এখান থেকে জেলা ভিত্তিক, বিভাগীয় এবং জাতীয় পর্যায়ে খেলতে পারে সেই প্রত্যাশা করছি। সম্প্রতি উপজেলা পর্যায়ে খেলায় অংশগ্রহণ করে বক্তাবলী ইউনিয়ন ফাইনাল উঠতে পেরেছি। ফাইনাল খেলায় কাশিপুর ইউনিয়নের কাছে হারতে হয়েছে। আমাদের ইউনিয়নের ছেলেরা ভাল খেলা খেলে যাতে করে সামনে জেলা উপজেলা কিংবা বিভাগীয় ভাবে খেলায় অংশগ্রহণ করে বক্তাবলী ইউনিয়ন যেন সুনাম অর্জন করতে পারে সেই প্রত্যাশা করছি।

আর এলাকার মুরুব্বিদের বলতে চাই এলাকার ছেলেদের শুধু অর্থ দিয়ে নয় খেলাধুলার জন্য ছেলেদের সব ধরণের সহযোগিতা সহ সাহস ভরসা দিতে হবে। প্রতিটি এলাকার ছেলেরা যেন মন খুলে খেলাধুলা করতে পারে।

এদিকে ফাইনাল খেলার উদ্বোধন করেন সিলেটের গ্যাস ফিল্ডের মহা-ব্যবস্থাপক ও ইঞ্জিনিয়ার ড. আমির হোসেন।

অনুষ্ঠানে রামনগর একতা ক্লাবের সভাপতি মোঃ মাশফিকুর রহমান শিশিরের সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রুস্তম আলীর সঞ্চলনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজুল ইসলাম ভুইয়া, রামনগর গ্রামের পঞ্চায়েত প্রধান নাসির উদ্দিন, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, পূর্ব চর গড়কুল উচ্চ বিদ্যালয়ের সভাপতি নাজির হোসেন, বক্তাবলী ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য রাসেল চৌধুরী, বক্তাবলী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, স্থানীয় সমাজ সেবক ও সাবেক মেম্বার শহর আলী, মুক্তিযোদ্ধা মতিউর রহমান, জজ মিয়া মাদবর, জামাল হোসেন, ইঞ্জিনিয়ার আবু সাইদ রিংকু, শরিয়ত উল্লাহ, আতাউল্লাহ, আব্দুল আউয়াল, ইউসুফ, মোতালেব, জেলা তাতীলীগ নেতা মনির হোসেন, বক্তাবলী ইউনিয়ন যুবলীগ নেতা ববি বাদল, রাশেদুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানটি সার্বিকভাবে দায়িত্ব পালন করেছে রামনগর একতা ক্লাবের সদস্য খোরশেদ আলম, রতন, আবু হানিফ, ইয়ার হোসেন, আলমগীর হোসেন, জাহাঙ্গীর সোহেল, ইমরান, নাজমুল, ইয়ামিন।

এদিকে আন্ত:ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন স্থানীয় ব্রাদার্স কিং ও তরুণ সংঘ। এ দুটি দল খেলায় অংশগ্রহণ করে ব্রাদার্স কিং কে ৩-২ গোলে পরাজিত করে তরুণ সংঘ চ্যাম্পিয়ন হয়। আর খেলায় ম্যান অব সিরিজ পায় ব্রাদার্স কিংয়ের অধিনায়ক সুমন পারভেজ ও ম্যান অব দ্যা ম্যাচ হয় তরুণ সংঘের খেলোয়ার আফরান।