জুয়েল মোহসীনের হাতে আরও ৫০ লাখ টাকার চেক দিলেন সেলিম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ১২’শ আইনজীবীর স্বপ্নের ৮তলা বিশিষ্ট ডিজিটাল বার ভবন নির্মাণের জন্য আরও ৫০ লাখ টাকার অনুদানের চেক প্রদান করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান। এর আগেও দেড় কোটি টাকা প্রদান করেছিলেন এমপি সেলিম ওসমান। আগামী সপ্তাহে ডিজিটাল বার ভবনের প্রথম তলার ছাদের ঢালাই কাজ শুরু হবে।

২২ অক্টোবর মঙ্গলবার সন্ধায় এমপির মালিকাধীন উইজডোম গার্মেন্টসে অফিসকক্ষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার হাতে এই চেক তুলে দেন এমপি।

এছাড়াও বিকেএমইএ এর ৫ বার সভাপতি নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে এমপি সেলিম ওসমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আইনজীবীরা। একই সঙ্গে এমপি সেলিম ওসমানকে জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

চেক প্রদানের সময় আইনজীবী সমিতির সভাপতি ও সেক্রেটারির নেতৃত্বে কার্যকরী পরিষদের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যূৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান, আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার বিষয়ক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট হাসিব উল হাসান রনি, অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট নুসরাত জাহান তানিয়া, অ্যাডভোকেট মশিউর রহমান ও আহসান হাবিব গোলাপ ভূঁইয়া।

এ ছাড়াও সিনিয়র আইনজীবীদের মাঝে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ আদালতে জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, এপিপি অ্যাডভোকেট সুইটি ইয়াসমিন, অ্যাডভোকেট রবিউল আমিন রনি, অ্যাডভোকেট দিলীপ বিশ্বাস, অ্যাডভোকেট মেজবাহ উদ্দীন, অ্যাডভোকেট আসাদুর রহমান বিপ্লব, অ্যাডভোকেট কামরুল ইসলাম, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট দেলোয়ার হোসেন সুজন প্রধান, অ্যাডভোকেট শেখ জসিম উদ্দীন, অ্যাডভোকেট নাজির আহমেদ সহ অন্যান্য আইনজীবীগণ।

এখানে উল্লেখ্যযে, গত ২০১৬ সালে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির এক অনুষ্ঠানে তৎকালীন আইন মন্ত্রীর উপস্থিতিতে নারায়ণগঞ্জের আইনজীবীদের জন্য ডিজিটাল বার ভবন করে দেয়ার অনুমতি চান এমপি সেলিম ওসমান। পরবর্তীতে আইন মন্ত্রীর এক অনুষ্ঠানে এমপি সেলিম ওসমান নিজে এই ভবন নির্মাণের জন্য তিন কোটি টাকা অনুদানের ঘোষণা দেন। সব মিলিয়ে ইতিমধ্যে ২ কোটি টাকা প্রদান করেছেন এমপি সেলিম ওসমান।

এদিকে ডিজিটাল বার ভবন নির্মাণের গুরুত্বপুর্ণ কাজ সম্পন্ন করা হয়েছে। এখন আগামী সপ্তাহে ভবনের ছাদের ঢালাইয়ের কাজ শুরু হবে। গত দুই মেয়াদে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি পদে অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন অ্যাডভোকেট মুহাম্মদ মোহমীন মিয়া। তাদের দুজনের নেতৃত্বেই নির্বাচিত সকল আইনজীবীদের সহযোগীতায় ১২’শ আইনজীবীর স্বপ্নের ডিজিটাল বার ভবন নির্মাণ বাস্তবায়নের পথে।