গুণীজন সম্মাননা পেলেন এসপি হারুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও জনগণের সার্বক্ষণিক সেবাপ্রদানের স্বীকৃতিস্বরুপ গুণীজন সম্মাননা পেয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ।

জাতীয় দৈনিক অুনপম পত্রিকার ১৯ বছরে পদার্পন উপলক্ষে কৃতি ছাত্র-ছাত্রী ও গুণীজন সম্মাননা-২০১৯ প্রদান করা হয়। ঢাকার সেগুনবাগিচায় হোটেল বাগিচায় ২১ অক্টোবর একটি জাকজমকপূর্ণ আয়োজনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রী আব্দুল মান্নান এমপি। এ ছাড়াও সাবেক আইজিপি একেএম শহীদুল হক, মোরশেদ আলম এমপি, সাবেক এমপি গোলাম মোস্তফা, তথ্য প্রতিমন্ত্রী ডা. মোঃ মোরাদ হোসেন, রুহুল আমিন এমপি, যুব ও ক্রীড়া সচিব আক্তার হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদকে গুণীজন সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপারের হাতে সম্মাননা পুরষ্কারটি তুলে দেন।

এদিকে নারায়ণগঞ্জের এসপি হারুন নারায়ণগঞ্জ জেলায় যোগদানের পর ৬ বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছিলেন। এ ছাড়াও এসপি হারুন পুলিশের সর্বোচ্চ রাষ্টীয় সম্মান হিসেবে ৩ বার বিপিএম ও ২ বার পিপিএম পদক পেয়েছেন।

এখানে উল্লেখ্য যে, নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জেলায় যোগদানের পর থেকে ভূমিদস্যুদের গ্রেফতার, বড় বড় মাদক কারবারীদের গ্রেপ্তার সহ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা, জঙ্গীবাদ দমন, হকার উচ্ছেদ, রাস্তা দখল মুক্ত করা, প্রভাবশালীদের হাত থেকে ফ্লাট মুক্ত করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর, এতিমদের সম্পত্তি ও মিলকারখানা ফিরিয়ে দেওয়া সহ নানা ধরণের জনসেবামূলক কাজ করে সর্বমহলে প্রসংশিত হন পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

এ ছাড়াও প্রত্যেক সংসদ সদস্যদের এলাকায় মাদক, জঙ্গী বিরোধী কমিউনিটি সমাবেশ করে এবং সংসদ সদস্য একাদশ বনাম পুলিশ সুপার একাদশের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে সবার কাছে সমাদৃত হন এসপি হারুন।