খালেদার মুক্তির দাবিতে আইনজীবী সমাবেশ: তৈমূরের লিফলেট বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সারাদেশের আইনজীবীদের নিয়ে সমাবেশের আয়োজন করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। এ উপলক্ষ্যে ওই সমাবেশ সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় দলমত নির্বিশেষে আইনজীবীদের মাঝে লিফলেট বিতরণ করেছেন তিনি। ২০ অক্টোবর রবিবার দুপুরে নারায়ণগঞ্জের আইনজীবীদের মাঝে এসব লিফলেট বিতরন করেন তৈমূর আলম খন্দকার।

এসময় তৈমূর আলম খন্দকারের সঙ্গে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আব্দুল হামিদ খান ভাষানী ভূঁইয়া, অ্যাডভোকেট সামুসজ্জামান খান খোকা, অ্যাডভোকেট বোরহান উদ্দীন সরকার, অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা, অ্যাডভোকেট রফিক আহমেদ, অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, অ্যাডভোকেট আজিজ আল মামুন, অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু, অ্যাডভোকেট নুরুল আমিন মাসুম, অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজি রাসেল, অ্যাডভোকেট আল আমিন সিদ্দিক, অ্যাডভোকেট রাসেল প্রধান, অ্যাডভোকেট আহসান হাবিব গোলাপ ভূঁইয়া, অ্যাডভোকেট আসিফ উজ্জামান ও শিক্ষানবিশ আব্দুল্লাহ আল মামুন সহ অন্যান্য আইনজীবীগণ।

জানাগেছে, গণতন্ত্র ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ২৬ অক্টোবর সকাল দশটায় ঢাকায় জাতীয় প্রেস ক্লাবে সারাদেশের আইনজীবীদের নিয়ে সমাবেশ অনুষ্টিত হবে। গণতন্ত্র ও বেগম খালেদা জিয়া মুক্তি আন্দোলনের আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে ‘গণতন্ত্র ও বেগম খালেদা জিয়া মুক্তি আইনজীবী আন্দোলন’ এর চেয়ারম্যান অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার সারাদেশের আইনজীবীদের সঙ্গে প্রস্তুতিমূলক সভা করেছেন। সমাবেশে দলমত নির্বিশেষে সকল আইনজীবীদের অংশগ্রহণ নিশ্চিত করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছেন তৈমূর আলম খন্দকার।

এই আন্দোলনে দাবির মধ্যে রয়েছে বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতান্ত্রিক আন্দোলনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও ভোটারবিহীন জাতীয় সংসদ বিলুপ্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন।