২০টি ছেলের ফাঁসি হবে, মেনে নিতে পারবো না: শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকান্ডের বিষয়ে বলেছেন, বুয়েটের ঘটনা মেনে নিতে পারছি না। যখন ওই ২০টা ছেলের ফাঁসি হবে ওইটাও মেনে নিতে পারবো না। তাদের বাবা-মায়ের কি হবে? তারাও বেস্ট ছাত্র ছিল। তাদের বাবা-মাও একদিন গর্ব করে এলাকায় বলেছিলেন আমার ছেলে বুয়েটে চান্স পেয়েছে। এখন এসব কি হচ্ছে!

শামীম ওসমান বলেন, আমি মেনে নিতে পারছি না। আমি এখন দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি। অন্য কিছুর জন্য করি না। যেন মৃত্যুর পর লোকজন বলে ইস.. লোকটা চলে গেলো।

১৯ অক্টোবর শনিবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাই স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্য করে এমপি শামীম ওসমান বলেন, তোমার মা-বাবা তোমাকে নিয়ে যে স্বপ্ন দেখেন আল্লাহ রাব্বুল আল আমিন, আল্লাহ গাফুরুর রহিম, আল্লাহ সুবহানাতায়ালা যাতে স্বপ্নটা পূরণ করেন তোমার মাধ্যমে। তুমি এতটুকু উপরে যাও তোমাকে নিয়ে আমরা গর্ব করতে পারি আমার এলাকার সন্তান অনেক উচু জায়গায় গেছে দেশের সম্মান বৃদ্ধি পেয়েছে।

জালকুড়ি হাই স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি এসএম কামাল হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান বদু, নাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইস্রাফিল প্রধান, আব্দুল খালেক প্রধান, দাতা সদস্য মো. জাকির হোসেন, অধ্যক্ষ এনায়েত হোসেন, নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক সামসুল আলম বাচ্চু ও অভিবাবক সদস্য জাহাঙ্গীর হোসেন প্রমূখ।