রূপগঞ্জে বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৬তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধুসৈনিক লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৯ অক্টোবর শনিবার সন্ধ্যায় উপজেলার গোলাকান্দাইল এলাকায় বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি ও রূপগঞ্জ উপজেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়ার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সোলায়মান, রূপগঞ্জ কমিটির সিনিয়র সহ-সভাপতি আরিফুল ইসলাম দুলাল, সহ-সভাপতি রিতেশ দাস, সাব্বির আহমেদ, মোঃ তমিজ উদ্দিন, সীমান্ত সুমন, সাধারণ সম্পাদক মনির হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ মিজান, মোঃ ইকবাল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মানিক, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আরিফ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ বকুল, দপ্তর সম্পাদক আল আমিন, স্থানীয় উন্নয়ন সম্পাদক আবু বক্কর, পরিবহন সম্পাদক ভক্ত দাস, শ্রম সম্পাদক মোঃ বাবুল, কৃষি সম্পাদক মোঃ সোলায়মান, ধর্ম বিষয়ক সম্পাদক মোসলেম উদ্দীন, অর্থ সম্পাদক বাসুদেব, আইন সম্পাদক অ্যাডভোকেট এমএ সাঈদ, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ মতিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ নজরুল , শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আক্তার হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ খোকন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ রবিউল, মহিলা সম্পাদিকা নার্গিস ভূঁইয়া জবা ও সহ-মহিলা সম্পাদিকা আন্না আক্তার কামনা প্রমূখ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগের সদস্য মোঃ রাসেল, শাহীন রেজা, আমজাদ হোসেন টুক্কা, মাসুদ, সেলিম, বকুল, তোফাজ্জল হোসেন, রফিকুল, গাফ্ফার শিকদার, জসিম, সোলাইমান মিয়া, খোরশেদ, মোঃ বাবু, আখতারুজ্জামান মিয়া, মোঃ নুরা, সাদ্দাম, আলতাফ, তাইমুল ইসলাম।

এ সময় শেখ রাসেল সহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহতদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।