রূপগঞ্জে দশম শ্রেণির ছাত্র সানি হত্যা মামলার আসামি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দশম শ্রেণির ছাত্র সানি হত্যা মামলার আসামি শরীফকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৭ নভেম্বর সোমবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ গত ৬ নভেম্বর দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বালিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে রূপগঞ্জে চাঞ্চল্যকর ১০ম শ্রেণির ছাত্র সানি হত্যা মামলার এজাহারনামীয় আসামী মোঃ শরিফ মিয়াকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য যে, আসামী মোঃ শরিফ মিয়া ও তার অন্যান্য সহযোগীরা পরস্পর যোগসাজসে গত ৩ আগষ্ট বে-আইনী জনতাবদ্ধে ভিকটিম সানীকে পথরোধ পূর্বক দেশীয় অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। এই পাশবিক ও নৃশংস হত্যাকান্ডের ঘটনাটি বিভিন্ন পত্র পত্রিকা ও মিডিয়ায় প্রকাশিত হলে নারায়ণগঞ্জসহ সারাদেশে চাঞ্চল্য সৃষ্টি হয়।

উক্ত ঘটনায় মোঃ মিল্লাত হোসেন বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-০৬, তারিখ ০৩ নভেম্বর ২০২১। উক্ত হত্যাকান্ডের পর হতে এজাহারনামীয় পলাতক আসামী মোঃ শরিফ মিয়া কৌশলে আত্মগোপন করে।

এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল হত্যা মামলার এজাহারভূক্ত পলাতক আসামী মোঃ শরিফ মিয়াকে আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী বর্ণিত হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।