সোনারগাঁয়ে কর্মচারীদের চাকুরিচ্যুত করায় মালিকের সন্তানকে অপহরণ, ৩ আসামি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চাঞ্চল্যকর অপহরণ মামলার ৩ জন আসামীকে গ্রেপ্তার করেছে র্যাব-১১। একই সঙ্গে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। ৩০ অক্টোবর রবিবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ৩০ অক্টোবর রবিবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার তারাবো এলাকা এবং গাজীপুর মেট্রোপলিটন-এর টঙ্গী থানাধীন বনমালা রোড দত্তপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অপহৃত ভিকটিমকে উদ্ধারসহ অপহরণ চক্রের মূলহোতা মোঃ পাপন, মোসাঃ আছমা ও মোসাঃ মিনাকসীকে গ্রেপ্তার করা হয়।

র্যাব আরো জানায়, অপহরণকারীরা ভিকটিমের বাবার ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী ছিল। কর্মরত থাকাকালে চুরি ও অসদাচারণের কারনে ভিকটিমের বাবার ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাদেরকে চাকুরিচ্যুত করা হয়। পরবর্তীতে চাকুরি হারিয়ে তারা প্রতিশোধ পরায়ন হয়ে ওঠে এবং ভিকটিমের বাবাকে বিভিন্ন প্রকার হুমকি দিতে থাকে। একপর্যায়ে গভীর রাতে ভিকটিম প্রকৃতির ডাকে বাসা হতে বের হলে অপহরণকারীরা একে অপরের সহায়তায় ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে।

পরবর্তীতে এই ঘটনায় ভিকটিমের বাবা সৈয়দ মোঃ এনামুল হক বাদী হয়ে সোনারগাঁ থানার মামলা নং-৩৬, তারিখ-২৯/১০/২০২২খ্রিঃ নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি নিয়মিত মামলা রুজু করেন। অপহরণকারী আসামীরা ভিকটিমকে অপহরণ করে কৌশলে আত্মগোপনে ছিল। পরবর্তীতে র‌্যাব ১১, সিপিএসসি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে উল্লেখিত আসামীদের গ্রেপ্তার এবং ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়।