রূপগঞ্জে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এলাকার নলপাথর নামক স্থানে বহুল আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার পলাতক দুই আসামীকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৩০ অক্টোবর রবিবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক, এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গত ২৮ অক্টোবর রূপগঞ্জ থানাধীন নলপাথর এলাকায় জনৈক কিশোরী গণধর্ষণের শিকার হয়। উক্ত গণধর্ষণের ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে এই ঘটনার সাথে জড়িত আসামীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং-৬৪/৬৮৩, তারিখ-২৮/১০/২০২২ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩)এর ৭/৯(৩) তৎসহ ৩৭৯ পেনাল কোড-১৮৬০।

র্যাব আরো জানায়, উক্ত ঘটনার পরপরই এই গণধর্ষণের সাথে জড়িত এজাহারনামীয় আসামী সহ অজ্ঞাতনামা আসামীগণ গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায়। এই ঘটনার সাথে জড়িত অপরাধীদের সনাক্ত ও গ্রেপ্তারের জন্য র‌্যাব-১১ এর সদর কোম্পানীর একটি চৌকস গোয়েন্দা দল ছায়াতদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় মাঠ পর্যায়ে গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধি ও তথ্যপ্রযুক্তির সহায়তায় এই গণ-ধর্ষণের সাথে জড়িত অজ্ঞাতনামা পলাতক আসামী মোঃ সোহাগ ও মোঃ তাইজুল ইসলামকে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ৩০ অক্টোবর আনুমানিক সাড়ে ৪টার দিকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কালাতি এলাকায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত আসামীদ্বয়কে গ্রেপ্তার করতে সক্ষম হয়।