সোনারগাঁও নোয়াগাঁও ইউনিয়নে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীর কর্মসূচিতে দীপ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ, বীর মুক্তিযোদ্ধা মরহুম মোবারক হোসেনের পুত্র মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ।

শুক্রবার ( ১৯ আগস্ট ) বিকেলে নোয়াগাঁও ইউনিয়নে বিষ্ণাদী বাজারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বঙ্গবন্ধুসহ পনের আগষ্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় । পরে অসহায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলী হোসেন মাস্টারের সভাপতিত্বে প্রধন মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, বিশেষ অতিথি নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল আলম সামসু। এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী ফজলুল হক, বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নজরুল ইসলাম, নোয়াগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম, ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, ৯নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: শামীম, সহ-সভাপতি সিরাজুল ইসলাম,১নং ওয়ার্ডের আওয়ামী যুবলীগের সভাপতি মো: সেলিম, সাধারণ সম্পাদক মো: মোশাররফ, ১নং ওয়ার্ডের আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ গাফফার, ৮নং ওয়ার্ডের সভাপতি মোঃ স্বপন, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনোয়ার আলী মেম্বার,শাহ জালাল, আলী হোসেন, মোতালেবসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।