জাতীয় পার্টির প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ করলেন থানা আওয়ামীলীগ সভাপতি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে নানা চমক শুরু হয়েছে। ১০ রবিবার বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান দেলোয়ার প্রধান তার মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এ সময় তার সঙ্গে থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএ রশিদ রয়েছেন- এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা ক্ষোভ প্রকাশ করেন। তারা বলেন, একই ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী কাজিম উদ্দিন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, কিন্তু তার সঙ্গে এমএ রশিদকে দেখা যায়নি।

এ ব্যাপারে দেলোয়ার প্রধান বলেন, এমএ রশিদ উপজেলা চেয়ারম্যান। তিনি আওয়ামী লীগ করেন। তার দল প্রার্থী দিয়েছে। তাই তিনি আমাকে সমর্থন করতে পারেন না। তিনি সবার মুরব্বি। তাই আমি তাকে নিয়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। তার সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক ভালো। জাতীয় পার্টি আওয়ামী লীগ সরকারের সহযোগী। আমি এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান। তাই আমি তাকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র কিনেছি।

আওয়ামী লীগ প্রার্থী কাজিম উদ্দিন বলেন, আমি রোববার মনোনয়নপত্র সংগ্রহ করেছি। কিন্তু আমার সঙ্গে এমএ রশিদ উপস্থিত ছিলেন না। তবে দেলোয়ার প্রধানের সঙ্গে তিনি ছিলেন কিনা, এ ব্যাপারেও আমার জানা নেই। এমএ রশিদ বলেন, আমি জাতীয় পরিচয়পত্র সংক্রান্ত একটি কাজে উপজেলায় যাই। ওই সময় দেলোয়ার প্রধান আমাকে সালাম করে আমার দোয়া চায় এবং আমাকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র কেনার আবদার করে। আমি প্রথমে রাজি না হলেও পরে তার আবদারের কারণে তার সঙ্গে মনোনয়নপত্রটি সংগ্রহ করি।