মোগরাপাড়াকে একটি পরিচ্ছন্ন ইউনিয়ন গড়তে চান হাজী সোহাগ রনি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘‘পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিডি ক্লিন সোনারগাঁও নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের একদল তরুণদের নিয়ে উপজেলার মোগরাপাড়া পুরান কাঁচাবাজারে সচেতনতা বৃদ্ধি ও পরিচ্ছন্ন কার্যক্রম পরিচালনার সময় তরুণ স্বেচ্ছাসেবীদের নিয়েই পরিচ্ছন্ন সোনারগাঁও গড়ার অঙ্গিকার করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি। একই সঙ্গে তিনি মোগরাপাড়া ইউনিয়নকেও একটি পরিচ্ছন্ন ইউনিয়ন গড়ার কথা জানান।

২৪ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯ টায় বিডি ক্লিন সোনারগাঁওয়ের সমন্বয়ক কামরুজ্জামান রানার নেতৃত্বে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া পুরান কাঁচাবাজার মাঠে এই কার্যক্রমে বিডি ক্লিন সোনারগাঁওয়ের শতাধিক স্বেচ্ছাসেবী অংশগ্রহণ করেন।

মোগরাপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মো. সোহাগ রনির অংশগ্রহণ ও সার্বিক সহযোগিতায় পরিচ্ছন্নতার কার্যক্রমে ৬০ ব্যাগ ময়লা পরিস্কার করে বাজার ও আশেপাশের লোকজনের মাঝে পরিচ্ছন্নতার বার্তা ছড়িয়ে দেন স্বেচ্ছাসেবীরা।

বিডি ক্লিনের পরিচ্ছন্নতার কার্যক্রমে বিভিন্ন এলাকার প্রায় শতাধিক স্বেচ্ছাসেবী স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করেন। হাজী শাহ মো. সোহাগ রনি বলেন, একটি পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন আমরা সুনাগরিকের দায়িত্বগুলো যথাযথ পালন করার মাধ্যমেই বাস্তবে রুপ দিতে পারি। পরিচ্ছন্ন সোনারগাঁও গড়তে সবসময় বিডি ক্লিন তারুণ্যের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে। বিডি ক্লিনকে মোগরাপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগনের পক্ষ থেকে পরিচ্ছন্নতার কার্যক্রম পরিচালনার জন্য কৃতজ্ঞতা সহ ধন্যবাদ জ্ঞাপন করছি।