সমবেদনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর মায়ের মৃত্যুতে তার বাড়িতে গিয়ে সমবেদনা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-১(রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীর (বীরপ্রতীক)।

২৯ জুলাই বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে নারায়ণগঞ্জ মহানগরীর দেওভোগ এলাকায় মেয়র আইভীর বাসভবন চুনকা কুটিরে যান মন্ত্রী গাজী। এ সময় সেখানে বেশ কিছুক্ষণ সময় তিনি অতিবাহিত করেন।

মেয়র আইভীর মা ও নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান নগরপিতাখ্যাত আলী আহাম্মদ চুনকার স্ত্রী মমতাজ বেগমের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন মন্ত্রী।

ওই সময় মন্ত্রী গাজী মেয়র আইভী, ছোট ভাই আলী রেজা রিপন, আলী আহাম্মদ রেজা উজ্জল ও ভগ্নিপতি আব্দুল কাদিরের সঙ্গে কথা বলেন।

ওই সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

এখানে উল্লেক্যযে, গত ২৫ জুলাই বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরণ করেন মেয়র আইভীর মা মমতাজ বেগম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।