কামরুল হাসান মুন্নার রোগমুক্তি কামনায় সোনারগাঁয়ে শ্রমিকলীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগ ও সোনারগাঁও উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির উদ্যোগে ১২ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের কার্যালয়ে নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। একই সঙ্গে দেশবাসীর সুস্থতা, কল্যাণ ও সমৃদ্ধি কামনা কওে মোনাজাত করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান দোয়ার প্রাক্কালে এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘করোনাকালীন সময়ে কামরুল হাসান মুন্না শ্রমিক তথা গণমানুষের কল্যাণে ব্যাপকভাবে কাজ করেছেন। তার করোনায় আক্রান্তের খবর শুনে আমরা মর্মাহত ও চিন্তিত। তিনি করোনার ভয়ে ভীত হয়ে ঘরে বসে থাকেননি এবং নিয়মিতভাবে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। আমরা তার জন্য সর্বস্তরের সকলের নিকট দোয়া কামনা করছি যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে আবারও শ্রমিক তথা গণমানুষের জন্য কাজ করতে পারেন। শ্রমিক লীগ প্রতিষ্ঠার পর থেকেই আজ পর্যন্ত শ্রমিক, দেশের সেবায় শ্রমিক লীগের নেতা-কর্মীরা কাজ করে যাচ্ছে। বর্তমান সরকার একটি শ্রমবান্ধব সরকার হিসেবে শ্রমিকদের জন্য কাজ করে যাচ্ছেন। বিএনপি-জামায়াত জোটের সময় দেশে যেখানে পোশাক শ্রমিকদের সর্বনিম্ন শ্রমিকের বেতন ছিল ১,৬৬২ টাকা, সেখানে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের নিরলস চেষ্টায় তা এখন নূন্যতম ৮,০০০ টাকায় এসে দাড়িয়েছে। শ্রমিকরা দক্ষতার সাথে কাজ শিখে বতর্মানে অনেকে ১৫-২০ হাজার বা তার বেশী টাকা মাসে বেতন পাচ্ছে। শ্রমিক লীগের প্রতিটি নেতা-কর্মীরা সর্বদা আমরা শ্রমীকদের সুখে-দুঃখে তাদের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করছি’।

সোনারগাঁও উপজেলা শ্রমিক লীগের আহবায়ক মাহবুব আলম মিলনের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ নূর নবী ও সদস্য সচিব সৈয়দ মশিউর রহমান শামীমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক মাইনুদ্দিন প্রধান ও মোহাম্মদ হানিফ, সদস্য আবুল হোসেন, মুছা মিয়া, মোহন মিয়া, দেলোয়ার ভূঁইয়া, লুৎফর রহমান লাল, হোসেন শহীদ, বাবুল সরকার, আব্দুল কাদির, রিফাত ভূঁইয়া, কালাম ও হোসেন মিয়া, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক লিটন মিয়া ও কাইয়ুম সহ শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত থেকে দোয়ায় শরীক হয়েছেন। দোয়া শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।