কাশিপুরের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জম্মদিন পালন উপলক্ষে কাশিপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া ও কেক কেটে জন্মদিন পালন করেছেন। দলের প্রধানের জন্মদিন পালনে স্থানীয় নেতৃবৃন্দরা আনন্দ ও উল্লাসের মধ্য নিয়ে জন্মদিন পালন করেন।

২৮ সেপ্টেম্বর সোমবার বাদ মাগরিব ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকাস্থ আওয়ামীলীগের কার্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।

এদিকে বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা ৭৫ সালের ১৫ আগস্ট বাবা মা সহ স্বপরিবারকে হারিয়ে তিনি আজ এতিম। ওনার জন্মদিন পালনে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফউল্লাহ বাদলের নির্দেশে শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।

জন্মদিন পালন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কাশিপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শামীম আহম্মেদ, সাধারণ সস্পাদক খবির উদ্দিন খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সেলিম, সাংগঠনিক সস্পাদক জুয়েল হোসেন, সহ সাংগগঠনিক সম্পাদক সামসুদ্দিন ভুঁইয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক মশিউর রহমান দুলাল, ক্রীড়া বিষয়ক সম্পাদক আক্তার হোসেন, যুবলীগ নেতা শরীফ হোসেন, আমজাদ হোসেন ও নজরুল ইসলাম প্রমুখ।