সোনারগাঁয়ের শিক্ষকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করলেন এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের শিক্ষকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। তিনি বলেছেন, ‘মানুষের মাঝে যখন শিক্ষার আলো পৌঁছে তখন সে সুনাগরিক হয়ে উঠে। দেশ ও জাতি তার দ্বারা উপকৃত হয়। আর মানুষকে সুশিক্ষিত ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে মূল ভূমিকা পালন করেন শিক্ষকরা।

এমপি আরও বলেন, সোনারগাঁয়ের শিক্ষক সমাজের কাছে আমার দাবি, আপনারা নিজেদের মধ্যে কোন ধরণের দ্বন্ধে না জড়িয়ে একটি পরিবারের মত মিলেমিশে থাকুন এবং আমাদের সন্তানদের সুশিক্ষিত ও সুনাগরিক হিসেবে গড়ে তুলুন। এজন্য যখন যা দরকার হয় আমাকে জানাবেন, আমি ভাই, বন্ধু ও শুভাকাঙ্খী হিসেবে আপনাদের পাশে থাকবো।

১৭ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় সোনারগাঁয়ের সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে সোনারগাঁ রয়েল রিসোর্টে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল, সোনারগাঁ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, সহকারী উপজেলা শিক্ষা অফিসার কানিজ ফাতেমা, উপজেলা শিক্ষা কমিটির সদস্য মোহাম্মদ আলী মন্টু ও আবু নাইম ইকবাল প্রমূখ।

ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বি.আর বিলকিসের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন-উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ছলিমুল্লাহ, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সহ সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। মতবিনিময় সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।