আড়াইহাজারে স্ত্রীকে গলা কেটে হত্যা করলো স্বামী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাহেলা আক্তার (২৫) নামে দুই সন্তানের জননীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি স্থানীয় গোপালদী পৌরসভাধীন উত্তরকলা গাছিয়া এলাকার মোবারক হোসেনের স্ত্রী ও একই এলাকার হাসেম আলীর মেয়ে।

খবর পেয়ে ৯ অক্টোবর বুধবার সকালে স্থানীয় গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহতের পরিবারের দাবী তার স্বামী তাকে মঙ্গলবার রাত ১০টা থেকে ১টার মধ্যে ঘুমন্ত অবস্থায় যেকোনো সময় নিজের শোবার ঘরের খাটে শ্বাসনালি কেটে হত্যা করেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

নিহতের বোন পারভীন আক্তার জানান, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর সঙ্গে নানা বিষয়টি নিয়ে মনোমালিন্য চলছিল। বিভিন্ন সময় তাকে মারধর করা হতো। তিনি দীর্ঘদিন ধরেই তাকে হত্যার হুমকী দিয়ে আসছিল।

তিনি আরো জানান, সংসারে কলহের জেরে মঙ্গলবার রাত ১০টা থেকে ১টার মধ্যে যেকোনো সময় নিজের শোবার ঘরের খাটে তার শ্বাসনালি কেটে তাকে হত্যা করা হয়েছে। তাদের দাম্পত্য জীবনে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাসির আহমেদ বলেন, গলা কাটা অবস্থায় মরদেহ খাটে পড়ে ছিল। ময়নাতদন্তে মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে নিহতের স্বামী হত্যাকান্ডের এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।