মাসদাইরে দূর্গা পুজায় মন্ডপ পরিদর্শনে ইউএনও নাহিদা বারিক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মাসদাইর বাড়ৈইভোগ এলাকার শ্রী শ্রী রাধা কৃষ্ণ মন্দিরের শারদীয় দূর্গা পুজামন্ডপ পরিদর্শন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক। এসময় তিনি পুজামন্ডপে নাচ গান ও নৃত্য উপভোগ করেন।

৭ অক্টোবর সোমবার রাতে নারায়ণগঞ্জের মাসদাইর বাড়ৈইভোগ শ্রী শ্রী রাধা কৃষ্ণ মন্দিরে পরিদর্শন করেন এবং পুরো মন্ডপ ঘুরে দেখেন ও বিভিন্ন বিষয় খোঁজ খবর নেন।

মন্দিরের সভাপতি বিশ্বনাথ মন্ডল ও সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডলের আয়োজনে এসময় উপস্থিত ছিলেন- সদর উপজেলার চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, নারায়ণগঞ্জ বিজিবি-৬২ এর মেজর হাবিবুর রহমান, বৃহত্তর মাসদাইর আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান প্রধান, আওয়ামীলীগ নেতা হিরন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সদস্য জাকির হোসেন, রুজিনা আক্তার ও সাংবাদিক রঞ্জিত মোদক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরিদর্শণে ইউএনও নাহিদা বারিক বলেন, ধর্ম যার যার উৎসব সবার। তাই আমরা চাই হিন্দু সম্প্রদায়ের লোকজন শান্তিপূর্ণভাবে শারদীয় দূর্গাউৎসব পালন করবে সেটাই প্রত্যাশা করছি। আনন্দ উৎসবমুখর পরিবেশে শারদীয় দূর্গাৎসব পালনে কেউ যদি কোন ধরণের বাধা দেয়া সহ কোন বিশৃংখলার চেষ্টা করলে তাৎক্ষনিকভাবে আইনশৃংখলা বাহিনীকে অবগত করবেন। আর প্রতিটি পুজামন্ডবে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা নজর রাখছেন।