সমাজে এখনও অসুর শক্তির প্রভাব বিদ্যমান: আনিসুর রহমান দিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু নারায়ণগঞ্জের বন্দরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে বলেছেন, শারদীয় দুর্গাপূজা বাঙ্গালীর একটি অন্যতম উৎসব। সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত আড়ম্ভরপূর্ণভাবে এই উৎসবে অংশ নেন।

আনিসুর রহমান দিপু বলেন, সমাজে এখনও অসুর শক্তির প্রভাব বিদ্যমান থাকায় অনেকাংশে সরকারের উন্নয়নে বাধার সৃষ্টি হয়। তাই এই অসুর শক্তির বিরুদ্ধে আমাদের সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, সম্প্রীতির এক উজ্জল দৃষ্টান্ত নারায়ণগঞ্জ। আর এই দৃষ্টান্ত যুগ যুগ থেকে নারায়ণগঞ্জে বিদ্যমান আছে বলেই ‘ধর্ম যার যার উৎসব সবার’ এই রীতিতে আমরা এগিয়ে চলছি।

৭ অক্টোবর সোমবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি বন্দরের ধামগড়, কলাগাছিয়া, লাঙ্গলবন্দ ও কলাগাছিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে অনুষ্ঠিত সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শন করেন।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক এই সভাপতি বলেন, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে এদেশ থেকে অশুভ শক্তিকে বিতাড়িত করে স্বাধীন বাংলাদেশ তৈরি করতে এদেশের হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্যবদ্ধভাবে লড়াই করেছে। এখন আবারও বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে হিন্দু, মুসলামন, বৌদ্ধ, খ্রিস্টান সবাই ঐক্যবদ্ধভাবে এদেশের উন্নয়নের জয়যাত্রা রুদ্ধ করার ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আবারও রুখে দাঁড়াবে এই হোক আমাদের প্রতিজ্ঞা।

সোমবার শারদীয় দুর্গোৎসবে প্রতি বছরের ন্যায় এবারও বন্দর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

পূজা মন্ডপ পরিদর্শনের সময় আরো উপস্থিত ছিলেন- ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদ, আওয়ামীলীগ নেতা শাহজাহান মোল্লা, অ্যাডভোকেট জসিম উদ্দিন, অ্যাডভোকেট ওয়ালিউল্লাহ, অ্যাডভোকেট ইফতেখার হাবিব সাগর, যুবলীগ নেতা নজরুল ইসলাম বাদশা, মোস্তফা ভূঁইয়া, গোলাম মোস্তফা, স্বপণ সূত্র ধর ও শাহাবুদ্দিন সহ অন্যান্য নেতাকর্মীরা।