সোনারগাঁয়ে হাটে ঘাটে ঘরে ঘরে মান্নানে ভোট প্রার্থনা অবিরাম

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় হাটে ঘাটে মাঠে ভোটারদের ঘরে ঘরে গিয়ে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করে যাচ্ছেন অবিরাম। ১৭ ডিসেম্বর সোমবারও ধানের শীষ প্রতীকে বিএনপির নেতাকর্মীরা সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় বিভিন্ন টিমে বিভক্ত হয়ে ভোট প্রার্থনায় নামেন।

এর আগের দিন ১৬ ডিসেম্বর রবিবার সকাল থেকে সোনারগাঁয়ের কাচপুর বেহাকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে ধানের শীষের গণসংযোগ শুরু করেন। পরে রাতে কাচপুুরে ফজলুল হক চেয়ারম্যান বাড়ীর মাঠে এসে সমাপ্ত সমাবেশের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শেষ করে।

এছাড়া ওই দিন আজহারুল ইসলাম মান্নান কাঁচপুর চেঙ্গাইন, সুখেরটেক দক্ষিণপাড়া, জনতা বাজার, বাঘরি, কাচপুর শিল্পনগরী বিসিক মাঠ সহ বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন তিনি। সন্ত্রাসী হামলার শিকার হলেও তিনি নির্বাচনী প্রচারণায় থমকে যাননি।

আজহার ইসলাম মান্নান বলেন, হামলা মামলাকে আমি ও আমার নেতাকর্মীরা ভয় করেনা। অতীতের ন্যায় আমি আপনাদের পাশে যেভাবে ছিলাম নির্বাচিত হলেও আমি আগের মতোই আপনাদের পাশে থাকবো। ১৬ই ডিসেম্বর বাঙালি জাতির বিজয়ের দিন। ইনশাল্লাহ আগামী ৩০ তারিখ বিকালে জনগণের ভোটে রায় নিয়ে গণতন্ত্রকে মুক্ত করে আরেকটি বিজয় ছিনিয়ে আনব। আপনারা ভোটের দিন সকাল থেকে ভোট কেন্দ্র পাহারা দিবেন। আমি ও আমার দল আপনাদের আগামী ৫ বছর পাহারা দিবে। কোন হুমকি ধমকি দিয়ে আমাকে ধানের শীষের প্রচার থেকে দুরে রাখা যাবেনা।

তিনি আরও বলেন, আমরা নিবার্চনকে গণতন্ত্রের জন্য ভোট যুদ্ধ হিসেবে মাঠে নেমেছি। আমি কাপুরুষ নই যে যুদ্ধের মাঝ মাঠ থেকে ফিরে যাবো। আমার নেত্রী আমার মা বেগম খালেদা জিয়া আমার প্রতি বিশ্বাস রেখে ধানের শীষের প্রতীক তুলে দিয়েছে। ইনশাহআল্লাহ আগামী ২৯ তারিখ রাত্র থেকে ৩০ তারিখ রাত্র পর্যন্ত কেন্দ্র পাহাড়া দিয়ে ভোট যুদ্ধে অংশগ্রহণ করে বিজয় হয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো।

এ সময় সোনারগাঁ থানা বিএনপি ও কাঁচপুর ইউনিয়ন ও অঙ্গ সংগঠনের মধ্যে উপস্থিত ছিলেন- কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হকের নেতৃত্বে সাধারণ সম্পাদক মোমেন খান, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা শ্রমিক দলের সেক্রেটারী মজিবুর রহমান, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মশিউর রহমান শান্ত, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন সালু, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি পীর মোহাম্মদ পিরু, মজিদ খান, কাঁচপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফজল হোসেন, জেলা যুবদলের নেতা রাসেল রানা, থানা স্বেচ্ছাসেবক দলের নেতা নাসির উদ্দিন, ইউনিয়ন যুবদল নেতা কামাল সহ যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, শ্রমিকদলের হাজারো নেতাকর্মী।