‘আলোর দিশারি যুব উন্নয়ন সংসদ’ কমিটি গঠন: উপদেষ্টা নাজির হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘তারুণ্যই শক্তি, তারুণ্যই মুক্তি’ এই শ্লোগান নিয়ে নারায়ণগঞ্জ ফতুল্লায় সামাজিক স্বেচ্ছাসেবী ও সেবামূলক সংগঠন ‘আলোর দিশারি যুব উন্নয়ন সংসদ’ এর প্রতিষ্ঠাকালীন ৩১ সদস্য বিশিষ্ট কমিটি আনুষ্ঠানিকভাবে গঠন করা হয়েছে। সকলের সম্মতিক্রমে মোঃ নাজির হোসেনকে প্রধান উপদেষ্টা এবং মোঃ সোহরাব ভূইয়াকে সভাপতি ও মোঃ হালিম মাদবরকে সাধারণ সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।

গত ৪ অক্টোবর শুক্রবার সন্ধায় নারায়ণগঞ্জ ফতুল্লার বক্তাবলী ৯নং ওয়ার্ড আনন্দ বাজারের জলিল সুপার মার্কেটে অবস্থিত অস্থায়ী কার্যালয়ে আলোচনার মধ্য দিয়ে কমিটি গঠন করা হয়। সামাজিক সংগঠন ‘আলোর দিশারি যুব উন্নয়ন সংসদ’ এর অন্যতম অঙ্গিকার হচ্ছে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধ সহ সামাজিক সচেতনতা, সামাজিক কু-সংস্কার ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন করা।

প্রতিষ্ঠাকালীন নবগঠিত কমিটির সভাপতি মোঃ সোহরাব ভূইয়া বলেন, সমাজ থেকে মাদক, নিরক্ষরতা, কু-সংস্কার দূর করাই আমাদের মূল লক্ষ্য।

এ বিষয়ে তিনি আলোর দিশারি যুব উন্নয়ন সংসদের সকল কার্যক্রম সফলভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

এই সময় উপস্থিত ছিলেন- পূর্ব চরগড়কুল উচ বিদ্যালয় ও আলোকিত বক্তাবলীর সভাপতি মো. নাজির হোসেন, মাশফিকুর রহমান শিশির, মো. মনির হোসেন ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংগঠনটির প্রতিষ্ঠাকালীন ৩১সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে সভাপতি পদে রয়েছেন মোঃ সোহরাব ভূইয়া, সিনিয়র সহ-সভাপতি মো.জাহাঙ্গীর মাদবর, সহ-সভাপতি মো. লোকমান মিয়া, মো.মাঈনউদ্দিন বেপারী, মো.জসিম মোল্লা, মো. আলী হোসেন, মো. সাগর বেপারী, সাধারণ সম্পাদক পদে মো. হালিম মাদবর, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. সাইদুর রহমান সেন্টু, মো. ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক পদে মো. সালাম বেপারী, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মো. হাকিম শেখ, দপ্তর সম্পাদক পদে হাবিবুুর রহমান তালুকদার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক পদে মো. লিটন আসকর, কোষাধ্যক্ষ পদে মো. জসিম বেপারী(ফকির), সহ-কোষাধক্ষ্য পদে মো. শাকিল, ধর্ম বিষয়ক সম্পাদক পদে মো. সোহাগ মোল্লা, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক পদে মো. হাছান আলী, ক্রীড়া সম্পাদক পদে মো. শামীম, কৃষি বিষয়ক সম্পাদক পদে মো. মোসলেম মাদবর।

এ ছাড়া কার্যকরী সদস্য পদে রয়েছেন মো. ইসলাম মাদবর, মো. আবুল হোসেন মাদবর, মো. বাদল মোল্লা, মো. বিল্লাল মাদবর, মো. মিজান তালুকদার, মো. আলেক হাসান, মো. রবিউল মাদবর, মো. মোক্তার বেপারী, মো. সিদ্দিক খান ও মো. কাশেম মোল্লা।