ফতুল্লায় চাকুরীর প্রলোভন দেখিয়ে যুবতিকে ধর্ষণ চেষ্টা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক যুবতিকে গার্মেন্টসে চাকুরীর প্রলোভন দেখিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ ওঠেছে। একটি গার্মেন্টসের সুপারভাইজার মিজানুর রহমানের বিরুদ্ধে ওই অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়।

অভিযোগ সূত্রে, গত ৬ অক্টোবর সকাল ১০টায় ফতুল্লায় গামের্ন্টসে চাকুরী দেয়া প্রলোভন দিয়ে ওই যুবতীকে ধর্ষণের চেষ্টা করে সুপারভাইজার মিজানুর রহমান। এ ঘটনায় স্থানীয়রা মিজানকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

আরও জানাগেছে, ফতুল্লার বিসিক শিল্পনগরী এলাকায় একটি গামের্ন্টসে মিজানুর রহমান চাকুরী করে। তিনি পটুয়াখালী জেলা ও বাউফল থানাধীন কালীশুরী এলাকার হযরত আলী ও সুফিয়া বেগমের ছেলে। মিজানুর বিসিক এলাকায় রাতুল মঞ্জিলে ভাড়ায় বসবাস করছেন।

পগত ৬ অক্টোবর সকাল ১০টায় যুবতির সাথে দেখা হয়। যুবতি ঠাকুরগাঁও জেলার রানীক্ষেত থানা এলাকার বাসিন্দা। যুবতি বর্তমানে ফতুল্লার ভোলাইল মিষ্টির দোকান এলাকায় তার ভাইয়ের সাথে বসবাস করেন। গত ৬ অক্টোবর সকালে চাকুরীর খোঁজে বিসিক আসেন। এসময় মিজানুর রহমানের সাথে পরিচয় হয়। মিজান নিজেকে সুপারভাইজার বললে মেয়েটি তার কাছে চাকুরী চায়।

পরে মেয়েটিকে নিয়ে তার মেস বাসায় আসে। এ সময় আসে পাশের লোকজন দেখে সন্দেহ হয়। পরে মেয়েটি ও মিজানকে চোখে চোখে রাখে। প্রতিবেশী ভাড়াটিয়া ও স্থানীয়রা মেয়েটি চিৎকার করলে লোকজন ঘিরে ফেলে পরে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এসময় মেয়েটি জানায় তাকে চাকুরী দেয়ার প্রলোভন দিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় গত ৬ অক্টোবর রবিবার মেয়েটি ফতুল্লা থানায় মামলা দায়ের করেছে।