নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের ১৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। গত ৩ অক্টোবর বৃহস্পতিবার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল এ কমিটির অনুমোদন দেন।

তবে বিষয়টি ৫ অক্টোবর শনিবার রহস্যজনক কারনে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আনোয়ার সাদাত সায়েম তার ফেসবুকে কমিটির তালিকা প্রকাশ করেন।

আগের আংশিক কমিটির সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ছাড়াও কমিটিতে ১৬ জন সহ-সভাপতি, ৭জন যুগ্ম সাধারণ সম্পাদক, ১৬ জন সহ-সম্পাদক, ৯জন সহ-সাংগঠনিক সম্পাদক, ৭৬জন সম্পাদক ও সহ-সম্পাদক সহ ৪৪ জনকে সদস্য করা হয়েছে।

জানাগেছে, এর আগে গত বছরের ২৬ জুন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আংশিক কমিটি ঘোষণা করা। এতে সভাপতি পদে জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক আনোয়ার সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক পদে জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক মাহাবুবু রহমান।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছিল সালাহউদ্দিন সালুকে, সহ-সভাপতি পদে মোল্লা মোহাম্মদ সাখাওয়াত হোসেন ও জাকারিয়া সালেহ স্বপন এবং যুগ্ম-সম্পাদক পদে সরকারি তোলারাম কলেজের সাবেক জিএস শাহ আলম ও সালাহউদ্দিন দেওয়ানকে রাখা হয়।