সকল ধর্মের মানুষদের এই বাংলাদেশ : আনোয়ার হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, এবারের দূর্গোৎসব সকলকে নিয়ে আনন্দময় পরিবেশ উদযাপিত হবে। প্রতি বছরের মত সরকারের আন্তরিকতায় আইন-শৃঙ্খলা বাহিনীর সর্তকাবস্থায় প্রতিটি পূজা মন্ডপে সকল পূজা অনুষ্ঠিত হবে। অনেক সময় পূজা নিয়ে অপ্রীতিকর ঘটনা ঘটার চেষ্টা চায় দুবৃর্ত্তরা। সে কারণে এবার জেলা মহানগর পূজা উদযাপন কমিটির সকল সভাপতি ও সাধারণ সম্পাদকদের সজাগ থাকার আহবান করা হয়েছে।

তিনি আরও বলেন, ইতিমধ্যে কেন্দ্রীয় আওয়ামীলীগের নিদের্শনা অনুযায়ী মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরা সকল পূজা মন্ডপ কমিটির সাথে কাজ করবে। সকল ধর্মের মানুষদের এই বাংলাদেশ। তাই কোন ধর্মকে ছোট করে দেখার সুযোগ নেই। ৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে যুদ্ধে সকল ধর্ম মানুষ একত্রে পাক হানাদার বাহিনীদের পরাজিত করে বাংলাদেশকে স্বাধীন করে ছিলেন। সেই স্বপ্নের বাংলাদেশ আজ তার কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিচালনা করছে, তাকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানাই।

৩ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান কক্ষে জেলার ২০৬টি মন্দিরে মধ্যে রূপগঞ্জ, সোনারগাঁও ও আড়াইহাজারের প্রায় ১০৮টি পূজা মন্ডপের কমিটির হাতে অনুদান চেক বিতরণকালে আনোয়ার হোসেন একথা বলেন। এর আগে ২০৬টি মধ্যে বুধবার নারায়ণগঞ্জ সদর ও বন্দর প্রায় ৯৮ মন্দিরকে প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সুব্রত পাল ও জেলা পরিষদের সদস্য মাহবুব রহমান রোমান।