বন্দরের মদনপুরে দুই পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর এলাকা থেকে দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে চাঁদাবাজির টাকাও উদ্ধার করা হয়। ২ অক্টোবর বুধবার বিকেলে র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুুরী এ তথ্য জানান।

তিনি জানান, ২ অক্টোবর বুধবার বিকেলে র‌্যাব-১১, সিপিএসসি এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জের বন্দর থানাধীন মদনপুর চৌরাস্তা এলাকায় যাত্রীবাহী অটোরিক্সা থেকে চাঁদাবাজি করার সময় ২ জনকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ নজরুল ইসলাম ও মোঃ শামীম মিয়া। এ সময় তাদের কাছ থেকে ৫ হাজার ৬’শ ৮০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, একটি চাঁদাবাজ চক্র নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মদনপুর চৌরাস্তা এলাকায় চলাচলরত যাত্রীবাহী অটোরিক্সা চালকদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ৩০ থেকে ৫০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। স্থানীয় চালক ও জনসাধারণের কাছ থেকে জানা যায় কোন চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধর সহ জীবন নাশের হুমকি প্রদান করে। গ্রেপ্তারকৃত আসামিরা উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য।

র‌্যাব-১১, সিপিএসসি এর অনুসন্ধানে চাঁদাবাজি সংক্রান্ত ঘটনার সত্যতা পেয়ে চাঁদাবাজি বন্ধ ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য ২ অক্টোবর বুধবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর থানাধীন মদনপুর এলাকায় অভিযান পরিচালনা করে জোরপূর্বক যাত্রীবাহী অটোরিক্সা থেকে চাঁদা আদায়কালে উপরোক্ত ২জন চাঁদাবাজ আসামিকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।