নারায়ণগঞ্জ সদর উপজেলায় ঢেউটিন ও গৃহ নির্মাণে চেক বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচির অধীনে দরিদ্র, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণ মঞ্জুরী বাবদ চেক বিতরণ করা হয়।

৩০ সেপ্টেম্বর সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার অডিটরিয়ামে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ করেন নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। এতে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।

উপজেলা প্রশাসন জানায়, নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন কুতুবপুর ইউনিয়নের রসুলপুর প্রাথমিক বিদ্যালয় মেরামতের জন্য ১৫ বান্ডেল টিন ও ৪৫ হাজার টাকার চেক, কল্যাণী আদর্শগ্রাম সমবায় সমিতির জন্য ৮ বান্ডেল ঢেউটিন ও ২৪ হাজার টাকার চেক, আদমজী উম্মুল ক্বোরা জুনিয়র হাই স্কুলের জন্য ৮ বান্ডেল ঢেউটিন ও ২৪ হাজার টাকার চেক এবং গৃহ নির্মাণের জন্য পূর্ব ইসদাইর নিবাসী আব্দুর রশিদকে ২ বান্ডেল ঢেউটিন ও ৮ হাজার টাকার চেক প্রদান করা হয়।

এছাড়াও আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ৭২টি পূজা মন্ডপের জন্য প্রতিটি মন্ডপে ৫০০ কেজি হিসেবে ৩৬ হাজার মেট্রিক টন জি.আর খাদ্যশস্যের ডিউ বিতরণ করা হয়।