নারায়ণগঞ্জে পিস্তল ও গুলি উদ্ধার, গ্রেপ্তার ৩

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম অভিযান চালিয়ে পিস্তল ও গুলি উদ্ধার করেছে। ওই সময় অস্ত্রধারী ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশ জানিয়েছে, ২৭ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫টার দিকে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় মাদক দ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধারের নিমিত্তে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে চেকপোষ্ট করাকালীন বিকেল সাড়ে ৫টার দিকে একটি এফ.জেড সাদা মটরসাইকেল যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ল-১৮-০৩৯৯ কে সিগনাল দিলে পাশ কাটিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টাকালে ডিবির মাইক্রো দিয়ে বেরিকেট দিয়ে ঘটনাস্থলেই আটকানো হয়।

উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় মটর সাইকেলের পিছনে বসে থাকা মোঃ কামরুজ্জামান ওরফে নওসাদ সরকার, মটর সাইকেল চালক মোঃ মজিবর রহমানের দেহ তল্লাশী করে আসামি কামরুজ্জামানের পরিহিত প্যান্টের কোমরে ১টি (৭.৬৫) বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি লোড করা অবস্থায় পাওয়া যায়।

পরবর্তীতে সাড়ে ৬টার দিকে আসামির স্বীকারোক্তি মোতাবেক আসামি কামরুজ্জামানের ২য় তলা বাড়ীর ছাদের একটি রুমে তল্লাশী করে ১টি অসম্পূর্ণ ম্যাগজিন এবং আগ্নেয়াস্ত্র তৈরির কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি সহ আসামি মোঃ কামরুজ্জামানের বাবা আসামি আলী আকবর লাভলু সরকার এবং উক্ত বাসায় অস্ত্র তৈরির সরঞ্জামাদি ও অসম্পূর্ণ ম্যাগজিন রাখার বিষয়ে জিজ্ঞাসাবাদ করিলে কোন সদুত্তর দিতে পারে নাই বিধায় তাকেও সহযোগী আসামি হিসেবে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, যে উল্লেখিত আসামিগণ একে অপরের সহায়তায় নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গায় অন্ত্র কেনা-বেচা সহ সন্ত্রাসী কার্যকলাপ করে আসিতেছে। এইসব অস্ত্র ব্যবসার সাথে কারা জড়িত সে বিষয়ে ব্যাপক তদন্ত চলিতেছে। এ সংক্রান্তে সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।