জাকির খানের জন্মদিনে খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের ৪৬তম জন্মদিন পালন করেছে নারায়ণগঞ্জের বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দোয়া মাহফিল ও কেক কাটার মাধ্যমে সাবেক এই ছাত্র নেতার জন্মদিন পালন করা হয়। একই সঙ্গে কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করেও দোয়া পালন করা হয়।

২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের চেম্বারে ওই দোয়া মাহফিল ও কেক কাটা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাখাওয়াত হোসেন খান।

এসময় প্রধান অতিথি ছাড়াও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর মৎস্যজীবী দলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম রতন, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব আমিনুল ইসলাম, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শাহ, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হাসান রাজ, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহীম আহমেদ বাবু সহ অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- ঋষিকেশ মন্ডল মিঠু, এল. কে রনি, আলী আহমদ, লিমন ভূঁইয়া, আমান উল্লাহ জিদান, সাখাওয়াত হোসেন জ্যাকি, লিংকন খান, লিংরাজ খান, মফিজ মাহী, রিপন সিকদার, রুবেল হোসেন ও লিয়ন খান সহ অন্যান্যরা।