বাবা হয়েছেন অয়ন ওসমান: তোলারাম কলেজে মিষ্টি বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রথমবার ছেলে সন্তানের বাবা হয়েছেন একেএম অয়ন ওসমান। এমন খুশির খবরে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করেছে ছাত্র-ছাত্রী সংসদ ও তোলারাম কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

২৪ সেপ্টেম্বর সকালে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজে শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি ও সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান।

এদিকে এ খুশির ঘটনায় নারায়ণগঞ্জ আইন কলেজের শিক্ষার্থীদের মাঝেও মিষ্টি বিতরণ করা হয়েছে। ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ আইন কলেজের শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করেন আইন কলেজের ছাত্র-ছাত্রী সংসদের ভিপি এমএম হাসান, জিএস আমজাদ হোসেন ও এজিএস শাহাদাত হোসেন।

ওই সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আইন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও প্রভাষক অ্যাডভোকেট রবিউল আমিন রনি। প্রথমে শিক্ষকদের মিষ্টিমুখ করিয়ে অন্যান্য শিক্ষার্থীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

ওই সময় নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ওসমান পরিবারের নতুন আগত সদস্য সহ ওসমান পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

২৩ সেপ্টেম্বর সোমবার নারায়ণগঞ্জের দাপটশালী এমপি শামীম ওসমানের একমাত্র ছেলে একেএম অয়ন ওসমান তার প্রথম ছেলে সন্তানের বাবা হয়েছেন। সোমবার দুপুরে ঢাকায় অ্যাপোলো হাসপাতালে একেএম অয়ন ওসমানের সন্তানের পৃথিবীতে আগমন ঘটে। এ ঘটনায় নারায়ণগঞ্জের আওয়ামীলীগ ও এর বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমপি শামীম ওসমান ও অয়ন ওসমানকে শুভেচ্ছা জানাতে থাকেন। রীতিমত শুভেচ্ছা বার্তায় বাণীতে ফেসবুকে ঝড় ওঠে।

এর আগে সম্প্রতি নারায়ণগঞ্জের একটি সমাবেশে বক্তব্য রাখতে গিয়েই এমপি শামীম ওসমান বলেছিলেন, বয়স হয়ে গেছে। কদিন পর দাদা হয়ে যাবে।’ তার এমন বক্তব্যেই নারায়ণগঞ্জের মিডিয়াগুলো লুফে নিয়েছেন এমপি শামীম ওসমান দাদা হতে যাচ্ছেন। অবশেষে তাই হলেন তিনি। দাদা হয়ে গেলেন শামীম ওসমান।

প্রথমবারের মত ছেলে সন্তানের বাবা হওয়ার পর প্রতিক্রিয়ায় একেএম অয়ন ওসমান বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমি একটি সুস্থ্য ছেলে শিশুর বাবা হয়েছি। আপনাদের দোয়ায় আমাদের রাখবেন।’

২০১৭ সালের ডিসেম্বরে এমপি শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের সঙ্গে নারায়ণগঞ্জের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ফয়েজউদ্দিন আহমদ লাভলুর মেয়ে ইরফানা আহমদ রাশমীর বিয়ে হয়।