সোনারগাঁয়ে ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণ, অভিযুক্ত শাহজাহান গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার শম্ভুপুড়া ইউনিয়নের হোসেনপুর এলাকায় সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শাহজাহানকে গ্রেপ্তার করা হয়েছে। হোসেনপুর এস.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষার্থী ধর্ষিতার মা বাদি হয়ে ২১ সেপ্টেম্বর শনিবার রাতে মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানা পুলিশের এস.আই আপন কুমার মজুমদার জানান, হোসেনপুর এস.পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী স্কুলে আসা যাওয়ার পথে স্কুলের পাশের মুদি দোকানি শাহজাহান প্রায়ই কু-প্রস্তাব দিতো। এতে রাজি না হওয়ায় গত ১৪ সেপ্টেম্বর বিকেল ৪টার দিকে স্কুল ছুটির পর বাড়ি ফেরার সময় ওই ছাত্রীকে একা পেয়ে শাহজাহান তাকে জোড় করে রাস্তার পাশের একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

পরে ওই ছাত্রী সেখান থেকে বাড়িতে গিয়ে বিষয়টি জানায়। এলাকার লোকজন বিষয়টি মিমাংসার আশ্বাস দিলে ধর্ষিতার পরিবার মামলা করা থেকে বিরত থাকে। কিন্তু এলাকায় কোন বিচার না পেয়ে শনিবার রাতে ওই ধর্ষিতার মা বাদি হয়ে হোসেনপুর এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে ৪ সন্তানের জনক মুদি দোকানি শাহজাহানকে আসামি করে মামলা দায়ের করলে পুলিশ শাহজাহানকে গ্রেপ্তার করে।