সুফিয়ানে এক মঞ্চে আওয়ামীলীগ বিএনপি জাতীয়পার্টি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দীর্ঘদিন যাবত নারায়ণগঞ্জের বন্দরে বিএনপির বেশকজন নেতা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির সভা সমাবেশে যাচ্ছেন। যারা গত জাতীয় সংসদ নির্বাচনেও নিজ দল বিএনপির বিরোধীতা করে জাতীয়পার্টির পক্ষে প্রকাশ্যে কাজ করেছিলেন। এবার সেই বিএনপি নেতাদের দেখা গেল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ানের সঙ্গে। বন্দরের একটি অনুষ্ঠানে আওয়ামীলীগ বিএনপি ও জাতীয়পার্টির নেতারা এক অনুষ্ঠানে একত্রিত হয়েছেন। যদিও অনুষ্ঠানটি কোন রাজনৈতিক ছিল না।

সাবেক ফুটবলার প্রয়াত সফিউল্লাহর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান বলেছেন, সাবেক ফুটবলার সফিউল্লাহ ছিলেন একজন সাদা মনের মানুষ। পাশাপাশি সফল ক্রীড়া সংগঠক। তিনি ক্রীড়া খাতে অপরিহার্য ভূমিকা পালন করেছেন। এলাকার যুব সমাজ যখন মাদকের ভয়াল থাবায় কুপোকাত ঠিক ওই সময়ই সফিউল্লাহ ক্রীড়া সংগঠনের মাধ্যমে সব সময়ই সবাইকে মাদক থেকে দূরে রাখার চেষ্টা করতেন। তাকে হারিয়ে আমাদের ক্রীড়া অঙ্গনে বড় শুন্যতা সৃষ্টি হয়েছে।

২০ সেপ্টেম্বর শুক্রবার সকালে বন্দর থানাধীন সোনাকান্দা কিল্লা মসজিদ আয়োজিত সাবেক ফুটবলার ও বন্দর ক্রীড়া কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য প্রয়াত মোঃ সফিউল্লাহ মিয়ার স্মরণে আয়োজিত শোকসভা, দোয়া ও গণভোজ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সমাজ থেকে মাদককে চিরতরে বিতারিত করতে হলে হলে খেলাধুলা আর ক্রীড়া সংগঠনের বিকল্প নেই। সফিউল্লাহ বর্তমান যুবকদের আদর্শ। বর্তমান সময়ের যুবকেরা তার আদর্শে অনুপ্রাণিত হতে পারে তাহলে আমি আশা করি সমাজে কোন মাদকই থাকবে। আমি সফিউল্লাহ ভাইয়ের মাগফেরাত কামনা করি। আল্লাহ যেন তাকে জান্নান নসিব করেন। অনুষ্ঠানের উদ্বোধন করেন বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু।

বন্দর ক্রীড়া কল্যাণ পরিষদের সভাপতি আলী আজহার তৌফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া।

বন্দর ক্রীড়া কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক বাবু সারোয়ারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজ সেবক আশরাফ তৌফিক, সিরাজ মুন্সি, অ্যাডভোকেট নুরুল আলম, শোক সভার আহ্বায়ক মোঃ খোকা, ক্রীড়া সংগঠক শিপলু ভূইয়া, কিল্লা জামে মসজিদ উন্নয়ন কমিটির সভাপতি ওবায়দুল্লাহ ও সাইফুল ইসলাম প্রমূখ।