মেয়র আইভীর প্রশংসায় হাসিনা রহমান সিমু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু বলেন, মশার মাধ্যমে বিভিন্ন রোগের জীবানু সংক্রামিত হয়। তাই আমাদের সবারই স্মরণ রাখতে হবে যে, বৃষ্টিতে কোথাও পানি জমে থাকলে মশা সহজে বিস্তার লাভ করে। আমাদের নিজ নিজ আঙ্গীনা পরিষ্কার রাখতে হবে। নিজেদের আগে সচেতন হতে হবে। তাহলেই মশা বাহিত রোগ থেকে ও মশা থেকে আমরা মুক্তি পাব।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও মেয়রের প্রশংসা করে হাসিনা রহমান সিমুু বলেন, মশক নিধনের ক্ষেত্রে তাদের সময়োচিত সিদ্ধান্ত ও কার্যকর পদক্ষেপ গ্রহণ এবং সেই সাথে জনগণের সার্বিক সহযোগীতায় মশা বাহিত রোগ থেকে আমাদের এই জনপদ সুরক্ষিত রয়েছে।

২০ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে আনন্দধাম বাবুরাইলের আয়োজনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সার্বিক সহযোগীতায় বাবুরাইল এলাকায় আনন্দধাম মশক নিধন অভিযান ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণে কর্মসূচিতে এসব কথা বলেন হাসিনা রহমান সিমু।

এই উপলক্ষে আয়োজিত সভায় আনন্দধাম বাবুরাইলের সভাপতি ও কেন্দ্রীয় পরিচালক ইমরান মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু।

কর্মসূচিতে অংশগ্রহণ করেন আনন্দধামের মহাসচিব আজিজুল ইসলাম বাবু, আনন্দধাম সনাতনের সভাপতি বাবু শ্যামল দত্ত, সাবেক জাতীয় ফুটবলার আজমত খন্দকার, শেখ মনির, আবু সিদ্দিক ভূঁইয়া, ফেরদৌস আহমেদ, মো: রমান, এনামুল হক প্রিন্স, প্রাণ বল্লব সেন, রতন, মোঝাম্মেল লিটন, রাজা মিয়া ও আনোয়ার হোসেন আনু প্রমূখ।
পরে হাসিনা রহমান সিমু তার নিজস্ব তহবিল থেকে কিছু দুঃস্থ মানুষের মাঝে উপহার স্বরুপ শাড়ী কাপড় বিতরণ করেন।